শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান ২৪মার্চ বুধবার বেলা সাড়ে ১১ টায় তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠানে তিনি বলেন, অপরাধীর রাজনৈতিক পরিচয় যাই হোক না কেন, আমাদের কাছে তা মোটেও বিবেচ্য বিষয় নয়। আমরা অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের তরুন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান মন্ডলকে গত ১৯ মার্চ রাতে মারাত্মকভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করে দূবৃত্তরা।

গুরুতর আহত অবস্থায় তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার উপর বর্বরোচিত এ হামলা ও হত্যা চেষ্টার নেপথ্যে সম্ভাব্য ৩ কারন ধরে এগুচ্ছে পুলিশ।

এগুলো হচ্ছে ঘাটে ট্রাক পারাপারের দালালী প্রথা , রাজনৈতিক দ্বন্দ্ব ও তাকে হত্যা করে চেয়ারম্যান পদ শূন্য করা। মামলার এজাহারেও এমনটি বলা হয়েছে। আমরা এ বিষয়গুলো সহ এ মামলার সম্ভাব্য সকল দিক নিয়ে তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি।

প্রেস ব্রিফিং-এ এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, চেয়ারম্যান আব্দুর রহমানকে হত্যা চেষ্টা মামলার এজাহারভুক্ত ১৬ আসামীর অধিকাংশই সরকারী দলের নানা পদ-পদবি ধারী হলেও আমাদের কাছে এগুলো বিবেচ্য বিষয় নয়।

আমরা ইতিমধ্যে এ মামলার এজাহারভুক্ত ৬ নং আসামি গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক লিয়াকত হোসেন, ১০ নং আসামি শাওন মন্ডল এবং ১১ নং আসামি মাসুদ মোল্লাকে গ্রেফতার করেছি। বাকিদেরও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাংবাদিক সম্মেলনে তিনি দৌলতদিয়া ঘাটের দালালি প্রথা, যানজট নিরসন, ঘাট ও পন্টুন সমস্যা, ফেরি সংকট, অপ্রশস্ত সড়ক, ঘাটের বালু ব্যবসা, কয়েকটি মামলার সাফল্য সহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

সাংবাদিক সম্মেলনে উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. সালাহউদ্দিন , ডিআইও -১ মোঃ সাইদুর রহমান সাইদ, এনএসআই এর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ জেলা ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg