শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

আওয়ামী লীগের নেতাকে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১

0Shares

 

কুমারখালী প্রতিনিধি।

কুমারখালী উপজেলার চরসাদীপুর ইউনিয়নে নারী কেলেঙ্কারিতে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেলন করেন চরসাদীপুর ইউনিয়ন আও; লীগের সাধারণ সম্পাদক আতাউল হক‌।

(২৪) মার্চ বুধবার দুপুরে কুমারখালীর গড়াই কমপ্লেক্সে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চরসাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী হয়ে বিভিন্ন জায়গায় নির্বাচনী গণসংযোগ করে যাচ্ছি আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষ বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব তোফাজ্জল হোসেন মানিক বিভিন্নভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে।

গত (২২) শে মার্চ সন্ধ্যা আনুমানিক ৬ টা ৪৫ মিনিটের সময় আমার দলীয় কার্যালয় থেকে ব্যবসায়ী কাজে নিজ দোকানে যাওয়ার পথে ৫ থেকে ৬ জন অজ্ঞাত দুর্বৃত্তরা জোরপূর্বক ধরে নিয়ে একটি ঘরে আটকে রেখে জোড়পূর্বক একটি নারীর সাথে দৈহিক সম্পর্ক করেছি বলে মোবাইলে জবানবন্দি নিতে চাই আমি মিথ্যা জবানবন্দি দিতে না চাইলে আমাকে শারীরিক নির্যাতন করে এবং আমার শরীর থেকে দুটি গেঞ্জির একটি খুলে নেয় এর পরে পাশের ঘর থেকে একটি মহিলাকে ধরে এনে আমার সাথে ছবি ও ভিডিও করে। আমার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয় পত্রিকায় প্রচার করা হয়। এ এসব মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। আমাকে রাত তিনটার দিকে অর্থের বিনিময়ে আমার পরিবারের লোকজন ছাড়িয়ে নিয়ে যায়। যারা এমন মানহানি করেছে এবং যারা মানহানি সাথে জড়িত তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মানহানি মামলা করবেন বলেও জানান কুমারখালীর চরসাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক(উকিল)।

এ সংবাদ সম্মেলনে কুমারখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল হাসান বাকি, বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ টিক্কা প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চলতি মাসের (২২) মার্চ সোমবার উপজেলার চরসাদীপুর ইউনিয়নের একটি বাড়িতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর হককে এক নারীর সাথে আটক করা হয় বলে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg