কালুখালীতে কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

 

আলামিন হোসেন

রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউপির কালিকাপুর রেল ব্রিজ এলাকার একটি কলাবাগান থেকে বুধবার (২৪ মার্চ) সকালে এক তরুণীর গলায় ওড়না পেঁচানো বিবস্ত্র লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ। জানা গেছে, উদ্ধার হওয়া তরুণী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের চরচিলকা গ্রামের হাসান শেখের মেয়ে লীলা ওরফে ঝর্না (১৮)।

ঝর্নার পরিবার সূত্রে জানা গেছে, তাকে ৫ মাস আগে বিয়ে দিয়েছিলেন একই উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের মোহনপুর গ্রামের ওহিদুর রহমানের সাথে। বিয়ের পর ঝর্না ও তার পরিবার জানতে পারে ঝর্নার স্বামীর ঘরে আগের স্ত্রী রয়েছে। বিষয়টি জানার পর বিয়ের এক মাসের মাথায় ঝর্ণা তার বাবার বাড়িতে অবস্থান করছিল। প্রতিদিনের ন্যায় পরিবারের সবাই রাতের খাওয়া শেষে নিজ নিজ ঘরে অবস্থান করছিল।

সকালে মেয়েকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পার্শ্ববর্তী মাঠসংলগ্ন কলাবাগানে একটি লাশ পড়ে রয়েছে শুনে সেখানে গিয়ে নিজের মেয়ের লাশ শনাক্ত করেন পিতা হাসান শেখ। এ ঘটনার সংবাদ পেয়ে কালুখালী থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশ করে। সেই সাথে লাশের ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করে।

এদিকে এটি হত্যা নাকি আত্বহত্যা এ নিয়ে চলছে ধুম্রজাল একই সাথে ঘটনার রাতে কোন এক সময় ওই তরুনী ঘর থেকে বের হয়, কিংবা তাকে রেব করে নিয়ে যাওযা হয় এ বিষয়টি এখনও স্পষ্ট নয়। এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, লাশ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করা হয়েছে, লাশের অবস্থা দেখে প্রাথমিক ভাবে এটি হত্যা বলেই মনে হচ্ছে। তবে ময়না তদন্তের পরেই বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg