রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২২ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ীর কালুখালী উপজেলায় খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় মোঃ জিল্লুল মোল্লা ও বারেক মোল্লা নামে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মোঃ জিল্লুল মোল্লার বাড়ি কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে, সে আজিজ মোল্লার ছেলে ও বারেক মোল্লা একই এলাকার মোসলেম মোল্লার ছেলে। রবিবার সন্ধ্যায় কালুখালী উপজেলা থেকে তাদের আটক করে পুলিশ।

গত শনিবার দিবাগত রাত এগারটার দিকে খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় মোঃ জিল্লুল মোল্লা ও বারেক মোল্লার নেতৃত্বে বিশ থেকে ত্রিশ জনের একটি দল হামলা চালাতে আসলে সংখ্যালঘু পরিবারের সদস্যরা একত্রিত হয়ে প্রতিরোধ গড়ে তুলে। তাদের হামলায় রাম সাহা, সুদেব কর্মকার ও সেন্টু কর্মকার নামে তিনজন আহত হয়েছেন। রাম সাহা বর্তমানে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

হামলার ঘটনায় সুদেব কর্মকার বাদী হয়ে কালুখালী থানায় মামলা করেছেন।

সুদেব কর্মকার রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, শনিবার রাতে বেশকিছু লোক এসে আমাদের মন্দিরে হামলা করে। আমি ও আমার পরিবারের লোক ঠেকাতে গেলে আমার উপর হামলা চালায়। আমার চেচামেচিতে আশে পাশের লোক আসে ও গ্রাম বাসী আসে। তারা না আসলে বড় ধরনের একটা ঘটনা ঘটতো। গ্রামের মুসলিমরাও আমাদের সহযোগিতা করে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে রবিবার বিকেলে তিনজনকে চিন্থিত ও অজ্ঞাত আরো বিশ থেকে ত্রিশ জনসহ মামলা দায়ের হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে হামলার সাথে জরিত মোঃ জিল্লুল মোল্লা ও বারেক মোল্লাকে গ্রেপ্তার করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg