শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

জহুরুল ইসলাম হালিম / ২৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

0Shares

ডেস্ক নিউজ:
প্রতিরোধী টিকার প্রথম ডোজ নেয়ার ৪১ দিন পর ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান।

রোববার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. সেলিম হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

৭ ফেব্রুয়ারি দেশজুড়ে গণ টিকাদান কর্মসূচির শুরুর দিনই টিকা নিয়েছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান।

সেলিম হোসেন জানান, শনিবার কোভিড-১৯ পরীক্ষার জন্য এনামুরের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। রোববার রিপোর্ট পজিটিভ আসে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বর্তমানে সাভারে নিজ নামীয় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা বলেন, ‘করোনাভাইরাসে আক্রান্ত হলেও প্রতিমন্ত্রী এখন শারিরীকভাবে ভালো আছেন। তার শরীরে তেমন কোনো জটিলতা এখনও দেখা দেয়নি।’

প্রতিমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসায় কোয়ারেন্টিনে আছেন একান্ত সচিব খন্দকার মুহম্মদ মুশফিকুর রহমান এবং সহকারি একান্ত সচিব শামীম আহাম্মদ।

করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিলেও অনেকেই আক্রান্ত হচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে। টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়ে মারা যান সিলেট-৩ এর সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।

টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় সংসদে বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। তিনি সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য। টিকা নেয়ার পর আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাশার খুরশীদ আলম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এ কে এম গোলাম রাব্বানী।

অন্যান্য দেশেও করোনার টিকা নেয়ার পরও করোনায় আক্রান্তের ঘটনা ঘটছে। টিকা নেয়ার দ্বিতীয় দিনেই আক্রান্ত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। করোনায় আক্রান্ত হয়েছেন তার স্ত্রী বুশরা মানেকা বিবিও।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg