শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

মানিকগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

সাইফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধ

কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় মানিকগঞ্জে জেলা পুলিশের উদ্যোগে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক সভা ও মাস্ক বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২১ মার্চ) দুপুরে শহরের শহীদ রফিক চত্ত্বরে অনুষ্ঠানের উদ্বোধন করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ প্রশাসন) হাফিজুর রহমানের সঞ্চালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র মোঃ রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আফসার উদ্দিন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি হবিবুর রহমান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, ডিআইও-১ রবিউল ইসলাম, ওসি ডিবি হানিফ সরকার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকবৃন্দ।
এ সময় পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, স্বাস্থ্যবিধি না মানায় করোনাভাইরাস দিনদিন বাড়ছে।তাই করোনা মুক্ত থাকতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়তে হবে। প্রথম ধাপের মতো রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সহযোগিতায় করোনার দ্বিতীয় ধাপও নিয়ন্ত্রনেও আমারা সফল হবো।
সভা শেষে শহরের প্রধান সড়কে চলাচলরত যানবাহনের চালক, যাত্রী, পথচারী ও বিভিন্ন দোকানপাটের ক্রেতা-বিক্রেতাদের মাঝে বিনামূল্যে সহশ্রাধিক মাস্ক বিতরণ করা হয়। সেই সাথে করোনা মোকাবেলায় জনসাধারণকে নিয়মিত মাস্ক পরার আহবান জানানো হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg