শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

চলে গেলেন সাবেক ছাত্রনেতা স্বেচ্ছাসেবক দল সভাপতি বাবু

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

0Shares

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু আজ ভোর চারটায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে প্রচন্ড শ্বাসকষ্ট চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
এসময় তার বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

গত বেশ কিছু দিন ধরে তিনি ফুসফুসের সংক্রমণে আক্রান্ত ছিলেন। এ কারণেই তার শ্বাসকষ্ট হচ্ছিল। চিকিৎসকের পরামর্শে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরবর্তীতে শ্বাকষ্টের তীব্রতা বেড়ে গেলে গত সোমবার ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় তাকে। স্বাস্থ্যের অবনতি হলে পরে মঙ্গলবার রাত ২টার দিকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয় তাকে।

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার প্রথম জানাজা শেষে জন্মস্থান লক্ষ্মীপুরের রামগতিতে নেয়া হবে। সেখানে বাদ আসর জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

শফিউল বারী বাবুর মৃত্যুতে শোকবার্তা প্রকাশ করা হয়, এ শোকবার্তায় মির্জা ফখরুল বলেছেন, জাতীয়তাবাদী দলের রাজনীতির এক নির্ভীক সৈনিক ছিলেন তিনি। দলের সব ক্রান্তিকালে বাবু দায়িত্ব পালন করতেন অত্যন্ত নিষ্ঠার সঙ্গে। সামনের কাতারে থেকে নিপীড়ন-নির্যাতন সহ্য করে গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম করেছেন বাবু। ছাত্রজীবন থেকে আইনের শাসন, মানবিক মর্যাদা, মৌলিক-মানবাধিকারসহ গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করে গেছেন দৃঢ়তার সাথে।

বাবুর মৃত্যুতে দেশব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সব থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে মঙ্গলবার দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য করোনা পরীক্ষা করা হলে ফল নেগেটিভ আসে বলে জানিয়েছেন স্বেচ্ছাসেবক দল সহসভাপতি গোলাম সারোয়ার।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg