শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

সারা দেশের ন্যায় দৌলতদিয়ায় পুলিশের মাক্স বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

করোনার দ্বিতীয়ধাপ মোকাবিলায় পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে রাজবাড়ীর গোয়ালন্দে করোনা সংক্রমণ রোধে জেলা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

২১ মার্চ রবিবার সকাল ১১টায় উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাট, রিক্সাষ্টান্ড, বাস টার্মিলনাল সহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচাারণা ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় যে সব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরার্মশ দেন জেলা পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
এসময় উপস্থতি ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীরসহ অন্যান্য কর্মকর্তা ও পুলিশের সদস্যরা।

মাস্ক বিতরন অনুষ্ঠানে রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান বলেন, দেশ ব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ পুলিশের আইজি’র নির্দেশে মাস্ক বিতরন ও জসসচেনতা মূলক কার্যক্রম শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট ও বাস টার্মিনাল এলাকায় মাস্ক বিতরন শুরু করেছি। এই মাস্ক বিতরন চলমান থাকবে। পর্যায়ক্রমে জেলার সকল এলাকায় মাস্ক বিতরন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg