শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

সারা দেশের ন্যায় দৌলতদিয়ায় পুলিশের মাক্স বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম:

করোনার দ্বিতীয়ধাপ মোকাবিলায় পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে রাজবাড়ীর গোয়ালন্দে করোনা সংক্রমণ রোধে জেলা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

২১ মার্চ রবিবার সকাল ১১টায় উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাট, রিক্সাষ্টান্ড, বাস টার্মিলনাল সহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচাারণা ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় যে সব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরার্মশ দেন জেলা পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
এসময় উপস্থতি ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীরসহ অন্যান্য কর্মকর্তা ও পুলিশের সদস্যরা।

মাস্ক বিতরন অনুষ্ঠানে রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান বলেন, দেশ ব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ পুলিশের আইজি’র নির্দেশে মাস্ক বিতরন ও জসসচেনতা মূলক কার্যক্রম শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট ও বাস টার্মিনাল এলাকায় মাস্ক বিতরন শুরু করেছি। এই মাস্ক বিতরন চলমান থাকবে। পর্যায়ক্রমে জেলার সকল এলাকায় মাস্ক বিতরন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg