শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

সারা দেশের ন্যায় দৌলতদিয়ায় পুলিশের মাক্স বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা

জহুরুল ইসলাম হালিম / ২৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

করোনার দ্বিতীয়ধাপ মোকাবিলায় পুলিশ মহাপরিদর্শকের নির্দেশে রাজবাড়ীর গোয়ালন্দে করোনা সংক্রমণ রোধে জেলা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

২১ মার্চ রবিবার সকাল ১১টায় উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাট, রিক্সাষ্টান্ড, বাস টার্মিলনাল সহ বিভিন্ন এলাকায় সচেতনতামূলক প্রচাারণা ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় যে সব পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দুরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরার্মশ দেন জেলা পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
এসময় উপস্থতি ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীরসহ অন্যান্য কর্মকর্তা ও পুলিশের সদস্যরা।

মাস্ক বিতরন অনুষ্ঠানে রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ মো. শরীফ-উজ-জামান বলেন, দেশ ব্যাপী করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বাংলাদেশ পুলিশের আইজি’র নির্দেশে মাস্ক বিতরন ও জসসচেনতা মূলক কার্যক্রম শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার দৌলতদিয়া লঞ্চ ঘাট ও বাস টার্মিনাল এলাকায় মাস্ক বিতরন শুরু করেছি। এই মাস্ক বিতরন চলমান থাকবে। পর্যায়ক্রমে জেলার সকল এলাকায় মাস্ক বিতরন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg