শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

“মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” এর রাজবাড়ী জেলা কমিটি গঠনের প্রস্তুতি সভা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ “মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” এর রাজবাড়ী জেলা কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ মার্চ শনিবার বিকালে রাজবাড়ী রেড ক্রিসেন্ট প্লাজা মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ চেয়ারম্যান ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার এর সভাপতিত্বে এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহআলম পাঠান (অব. বিজিবি সদস্য) এর সঞ্চালনায় রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও ডা. আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি রাজবাড়ী জেলা পরিষদের ১নং সদস্য মো. ইউনুস মোল্লা, সাংবাদিক সুপ্তা চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী, সংগঠনের রাজবাড়ী জেলা কমিটি গঠনের লক্ষ্যে নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হবে এবং কেন্দ্র থেকে কমিটির অনুমোদদন দেয়া হবে।

এ ব্যাপারে জেলা পরিষদ চেয়ারম্যান ও রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, বাংলাদেশ “মুক্তিযোদ্ধা সন্তান সংসদ” সংগঠনটি জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) কর্তৃক অনুমোদিত একটি সংগঠন। তারা অনেক ভালো ভালো কাজ করছে। রাজবাড়ী জেলা কমিটি গঠনের এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাচ্ছি এবং আমার পক্ষ থেকে তাদেরকে সব ধরনের সহযোগিতা করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহ-আলম পাঠান বলেন, মানবসেবা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় সুনিশ্চিত করা আমাদের লক্ষ্য।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg