শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

সুনামগঞ্জে সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মানববন্ধন

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

সংগঠনের রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে শনিবার ২০ মার্চ সকালে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। মানববন্ধন চলাকালে সংখ্যালঘুদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাড. গণেশ নারায়ণ চৌধুরী, সাধারণ সম্পাদক জয়দেব পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক গণেশ মিত্র, জেলা কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র সভাপতি আব্দুস সামাদ মিয়া, জেলা জাসদের (ইনু) সভাপতি মুনিরুল হক মুনির প্রমুখ বক্তব্য রাখেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg