গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর ট্রাক ড্রাইভারের অর্ধগলিত লাশ উদ্ধার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পৌরসভা ৯নং ওয়ার্ড বদিউজ্জামান ব্যাপারী পাড়া এলাকায় পুকুর চালায় মাটির নিচে পুতে রাখা অবস্থায় ট্রাক ড্রাইভার রনি পাঠান (২২) এর অর্ধগলিত লাশ ২০ মার্চ শনিবার বিকাল ৪ টায় উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

খোঁজ নিয়ে জানাযায়, ট্রাক ড্রাইভার রনি পাঠান উপজেলার পৌরসভা এলাকার ৭ নং ওয়ার্ড আদর্শ গ্রাম এলাকার আব্দুল মতিন পাঠানের ছেলে।

নিহত ট্রাক ড্রাইভারের স্বজনেরা জানান, গত ১৮ মার্চ রনি কে বাড়ি থেকে রাত ১০ টার দিকে জুয়েল, জীবন, সুজন নামে তিন বন্ধু ডেকে নিয়ে যায়। তারপর থেকে সে আর বাড়ী ফিরে আসেনি। নিকটতম আত্নীয় স্বজন ও পরিচিত সকলের বাড়িতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিহতের ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে গোয়ালন্দ পৌরসভা ৯নং ওয়ার্ড এলাকায় মজিবর মাস্টারের পুকুর পাড়ের একপাশের চালার মাটির নিচ থেকে ট্রাক ড্রাইভার রনি পাঠানের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার করে রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে এ হত্যা কান্ডের সাথে জরিত সকল কে আইনের আওতায় নিয়ে আসতে অভিযান চলমান রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg