শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর ট্রাক ড্রাইভারের অর্ধগলিত লাশ উদ্ধার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পৌরসভা ৯নং ওয়ার্ড বদিউজ্জামান ব্যাপারী পাড়া এলাকায় পুকুর চালায় মাটির নিচে পুতে রাখা অবস্থায় ট্রাক ড্রাইভার রনি পাঠান (২২) এর অর্ধগলিত লাশ ২০ মার্চ শনিবার বিকাল ৪ টায় উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

খোঁজ নিয়ে জানাযায়, ট্রাক ড্রাইভার রনি পাঠান উপজেলার পৌরসভা এলাকার ৭ নং ওয়ার্ড আদর্শ গ্রাম এলাকার আব্দুল মতিন পাঠানের ছেলে।

নিহত ট্রাক ড্রাইভারের স্বজনেরা জানান, গত ১৮ মার্চ রনি কে বাড়ি থেকে রাত ১০ টার দিকে জুয়েল, জীবন, সুজন নামে তিন বন্ধু ডেকে নিয়ে যায়। তারপর থেকে সে আর বাড়ী ফিরে আসেনি। নিকটতম আত্নীয় স্বজন ও পরিচিত সকলের বাড়িতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিহতের ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে গোয়ালন্দ পৌরসভা ৯নং ওয়ার্ড এলাকায় মজিবর মাস্টারের পুকুর পাড়ের একপাশের চালার মাটির নিচ থেকে ট্রাক ড্রাইভার রনি পাঠানের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার করে রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে এ হত্যা কান্ডের সাথে জরিত সকল কে আইনের আওতায় নিয়ে আসতে অভিযান চলমান রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg