শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর সাথী বাড়িওয়ালীর ভাড়াটিয়া রেখা আক্তার (২৩) নামে এক যৌনকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

১৯ মার্চ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯ টায় ঘরের ভেতর থেকে ওই গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সে পটুয়াখালীর পুরাতন হাসপাতাল রোড এলাকার ফারুক ফকিরের মেয়ে। ২০ মার্চ শনিবার দুপুর ২টায় এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজহার সূত্রে জানা গেছে, রেখার মাথায় কিছুটা মানষিক সমস্য ছিল সে প্রায়ই কাস্টমারদের সাথে অস্বাভাবিক আচরণ করত এবং নিজের শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে কাটত। প্রতিদিনের ন্যায় প্রতিতাবৃত্তি শেষে বৃহস্পতিবার দিবাগত শুক্রবার রাত ১টায় রেখা ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। পরদিন শুক্রবার বিকাল ৪টায় রেখাকে অনেক ডাকাডাকির পর ঘুম থেকে না উঠায় সন্দেহের সৃষ্টি হলে ঘরের জানালা দিয়ে দেখা যায় যে, সে রুমের মধ্যে কাপড় দিয়ে ঘরের বাঁশের সহিত ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এরপর পুলিশকে খবর দিলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘরের দরজা খুলে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যা মনে হলেও এটা হত্যা না আত্মহত্যা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg