শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

কুমারখালী খয়েরচারা গ্ৰামে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

0Shares

 

কুমারখালী প্রতিনিধি।

কুমারখালী উপজেলার খয়েরচারা হঠাৎ পাড়া গ্ৰামে পূর্ব শত্রুতার কারণে প্রতিপক্ষের হামলায় মৃত শাহাবুদ্দিন পুত্র মোঃ রফিকুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী মোছাঃ হাফেজা খাতুন (৪৫) কে (১৯ মার্চ )বিকেল ৪.৩০ মিনিটের সময় পরিকল্পিতভাবে মোঃ ডাবলু সেখ(৪৫) পিতা-রেহমান সেখ, মোঃ শাকিল সেখ,(২২) পিতা- ডাবলু সেখ, মোছাঃ মিলি খাতুন (৪০) স্বামী- ডাবলু সেখ, মোছাঃ সুমনা খাতুন স্বামী- শাকিল সেখ সর্ব সাং-খয়েরচারা হঠাৎ পাড়া।
রফিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় বলেন, পরিকল্পিতভাবে ডাবলু ও তার ছেলে দেশীয় অস্ত্র হাসুয়া, ছোরা কাঠের বাটাম,রড নিয়ে আমার বাড়ির সামনে আসিয়া আমাকে ভাষা খারাপ করে গালিগালাজ করছিল।

এই সময় আমি তাদের ভাষা খারাপ করতে নিষেধ করলে।
ডাবলু ও অন্যান্য রা’ আমার উপর অতর্কিত হামলা চালায়, এই সময় আমাকে হত্যার উদ্দেশ্যে শাকিলের হাতে থাকা হাসুয়া দিয়ে আমার মাথায় কোপ মারিলে উক্ত কোপ আমি বাম হাত দিয়ে ঠেকালে বাম হাতে লেগে রক্তাক্ত জখম হয়। আমি আঘাত পাইয়া মাটিতে পড়ে যায় এই সময় ডাবলু রড দিয়ে আমাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

আমার স্ত্রী হাফেজা আমার চিৎকার শুনে আগাইয়া আসলে ডাবলু তার হাতে থাকা রড দিয়ে আমার স্ত্রী র হাতে ও পায়ে আঘাত করে । আমার স্ত্রী কে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে। আমার সোর চিৎকার শুনে মোঃ তোতা বিশ্বাস, হাজেরা খাতুন, ইসমাইল হোসেন, সহ আরো অনেকেই এগিয়ে আসলে ডাবলু ও অন্যান্য রা ভয় ভীতি হুমকি দিয়ে চলে যায়। এরপর আমাকে ও আমার স্ত্রী কে কুমারখালী হাসপাতালে ভর্তি করে। এখন আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে।
আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আমি ও আমার পরিবার নিরাপত্তা চাই।

এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় লিখিত এজাহারের দেওয়ার প্রক্রিয়া চলছিল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg