শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দে সন্ত্রাসী হামলায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান গুরুতর জখম

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল (৪৫) সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর জখম হয়েছেন।

১৯ মার্চ শুক্রবার রাত ৯ টার দিকে গোয়ালন্দ আওয়ামীলীগের উপজেলা কার্যালয়ে দলীয় সভা শেষে বাড়ি ফেরার পথে পদ্মার মোড় নামক এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে সভা শেষে তিনি মোটর সাইকেল যোগে দৌলতদিয়া বেপারি পাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। তার সাথে আরো একটি মোটর সাইকেল ছিল। পথিমধ্যে পদ্মার মোড় নামক স্থানে পৌছালে পূর্ব হতে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। তখন ইউপি চেয়ারম্যান আ. রহমানের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার পেট,পিঠ ও ঘাড় মারাত্মক জখম হয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্ব প্রাপ্ত ডাক্তার মৌসুমি আক্তার জানান। হামলার সময় তাকে বহনকারী মোটর সাইকেল চালক কাওছার (২৫) ও অন্য মোটর সাইকেলে থাকা রিমন (২৩) আহত হন। তাদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এদিকে চেয়ারম্যানের উপর নৃশংস এ হামলার খবর ছড়িয়ে পড়লে তার রাজনৈতিক সহকর্মী ও ইউনিয়নবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

খবর পেয়ে রাত ১১টার দিকে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) শেখ শরীফ-উজ জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনাস্থর পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, কি কারণে এমন ঘটনা ঘটেছে এ মুহুর্তে বলা সম্ভব হচ্ছে না। অপরাধী ধরতে গোয়ালন্দের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর এবং তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা সম্ভব হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg