শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে সন্ত্রাসী হামলায় দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান গুরুতর জখম

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল (৪৫) সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর জখম হয়েছেন।

১৯ মার্চ শুক্রবার রাত ৯ টার দিকে গোয়ালন্দ আওয়ামীলীগের উপজেলা কার্যালয়ে দলীয় সভা শেষে বাড়ি ফেরার পথে পদ্মার মোড় নামক এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে সভা শেষে তিনি মোটর সাইকেল যোগে দৌলতদিয়া বেপারি পাড়ার নিজ বাড়িতে ফিরছিলেন। তার সাথে আরো একটি মোটর সাইকেল ছিল। পথিমধ্যে পদ্মার মোড় নামক স্থানে পৌছালে পূর্ব হতে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। তখন ইউপি চেয়ারম্যান আ. রহমানের অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তার পেট,পিঠ ও ঘাড় মারাত্মক জখম হয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্ব প্রাপ্ত ডাক্তার মৌসুমি আক্তার জানান। হামলার সময় তাকে বহনকারী মোটর সাইকেল চালক কাওছার (২৫) ও অন্য মোটর সাইকেলে থাকা রিমন (২৩) আহত হন। তাদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এদিকে চেয়ারম্যানের উপর নৃশংস এ হামলার খবর ছড়িয়ে পড়লে তার রাজনৈতিক সহকর্মী ও ইউনিয়নবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

খবর পেয়ে রাত ১১টার দিকে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) শেখ শরীফ-উজ জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনাস্থর পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, কি কারণে এমন ঘটনা ঘটেছে এ মুহুর্তে বলা সম্ভব হচ্ছে না। অপরাধী ধরতে গোয়ালন্দের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর এবং তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা সম্ভব হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg