শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে শুরু হয়েছে মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্ট।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

0Shares

 

সুজন বিষ্ণু ঃ জেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে আন্তঃবিভাগ টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ কাজী কেরামত আলী।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সারোয়ার আহম্মেদ সালেহীন, প্রমুখ বক্তৃতা করেন। এছাড়া উপস্থিত ছিলেন রাজবাড়ীসহ বিভিন্ন জেলা হতে আগত খেলোয়াড়বৃন্দ, জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাগণ, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সংশ্লিষ্ট অন্যান্যরা।

দুই দিন ব্যাপী মুজিববর্ষ আন্তঃবিভাগীয় টেনিস টুর্নামেন্টে, রাজবাড়ী, ফরিদপুর, যশোর, ঝিনাইদহ, মেহেপুরসহ চৌদ্দটি জেলার ৩১ টি দল অংশ গ্রহন করবে। শনিবার এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg