শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

“নিরাপদ সড়ক চাই” স্লোগানে গোয়ালন্দ রাইডার্সের বাৎসরিক সফর।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

0Shares

ফিরোজ আহমেদ( গোয়ালন্দ প্রতিনিধি)

“নিরাপদ সড়ক চাই” স্লোগানকে সামনে রেখে ৪র্থ তম বাৎসরিক সফরের আয়োজন করে “গোয়ালন্দ রাইডার্স” নামে একটি মোটরবাইকার গ্রুপ।
শুক্রবার (১৯ মার্চ) সকাল ৮ টার সময় সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ মাঠ প্রাঙ্গণ থেকে ১৩০ টি মোটরসাইকেল ঝিনাইদহ জোহান ড্রিম ভ্যালি পার্কের উদ্দেশ্যে ছেরে যায়।গোয়ালন্দ রাইডার্সের ১৩০ টি মোটর সাইকেলে ২৬০ জন রাইডার্স সফরের জন্য অংশগ্রহণ করেন। তাদের গন্তব্যে যাওয়া আসা দিয়ে প্রায় ২৪০ কিলোমিটার পথ অতিক্রম করতে হবে।

যাত্রা শুরু করার আগে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের মাঠ প্রাঙ্গনে রাইডার্সদের শুভেচ্ছা জানাতে আসেন গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল।
এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলো গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি রাশেদ রায়হান, কালের কন্ঠ গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি গনেশ পাল, যুগান্তর গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামিম শেখ, যুগান্তর জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ সহ প্রমুখ।

গোয়ালন্দ রাইডার্সের বাৎসরিক এই সফরে নেতৃত্ব দেন এডমিন এসএম ইত্তেহাদ সিয়াম, কলিন্স পার্থ, আকাশ সাহা,শামীমুল আলম শাওন, শরিফুল ইসলাম, মডারেটর এসএম রাব্বী, আহসান হাবিব সহ প্রমূখ।

গোয়ালন্দ রাইডার্সের এডমিন এসএম ইত্তেহাদ সিয়াম বলেন,আমাদের এই সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন। আমরা গোয়ালন্দের শিক্ষিত মোটরসাইকেল রাইডার্দের নিয়ে এই সংগঠনটি তৈরি করেছি। মোটরসাইকেল দূর্ঘটনা রোধে বিভিন্ন সময় আমরা এই সংগঠনের পক্ষ থেকে জনসচেতনতা মুলক কার্যক্রম করে থাকি। নিজেদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার পাশাপাশি একটি সুন্দর সমাজ গঠনে যুব সমাজকে উদ্বুদ্ধ করতে ২০১৮ সালে অনলাইন ভিত্তিক এ সংগঠনটি গড়ে তুলি। ১ম বছর মেহেরপুরের মুজিব নগর, এরপর খুলনা,নাটোর ও এবছর ঝিনাইদহ জোহান ড্রিম ভ্যালি পার্কে সফরে যাচ্ছি।

গোয়ালন্দ রাইডার্সের আরেক এডমিন কলিন্স পার্থ জানান, সফরে অংশগ্রহনকারী সকল রাইডার জুতা,গার্ড,হেলমেট পরিহিত রয়েছে।গন্তব্যস্হলে সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরন,আলোচনা সভা ও মধ্যাহ্ন ভোজের আয়োজন রয়েছে।যাত্রা পথে বিভিন্ন স্হানে বিরতির পাশাপাশি নিরাপদ সড়কের দাবিতে প্রচার প্রচারনা চালাবে তারা।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg