শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন

জহুরুল ইসলাম হালিম / ৩১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ মার্চ, ২০২১

0Shares

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

যথাযোগ্য মর্যাদায় ১৭ই মার্চ হাজার বছরের শেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস” উদযাপন উপলক্ষে বুধবার সকাল ৮টায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণের মাধ্যমে প্রদ্ধাঞ্জলি নিবেদন করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। পরে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করা করা হয়। এর পরে দোয়া ও মোনাজান করা হয়।

এসময় ১আসনের এমপি কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আবদুল জবাবার, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্র লীগ, মহিলা লীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg