শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

গণধর্ষণের মামলায় ছয়জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

0Shares

মিঠুন গোস্বামী রাজবাড়ীঃ

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের মামলায় ছয়জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও সাজাপ্রাপ্ত আসামির প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এই রায় ঘোষণা করেন। এর মধ্যে চারজন সরাসরি ধর্ষণের সাথে যুক্ত রয়েছে এবং দুইজন ধর্ষণের সহযোগিতা করেছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- আল-আমীন ফকির (২৪), আকাশ সরকার (২৪), মোস্তফা ফকির মোস্ত (২৫) ও ফজলুর রহমান, সুজন ও আবু বেপারী।

আসামিদের মধ্যে মোস্তফা ফকির পলাতক রয়েছে। বাকি পাঁচজনই আটক রয়েছে। সাজাপ্রাপ্তদের মধ্যে সুজন ও আবু বেপারী ধর্ষণের সহযোগিতা করার অপরাধে তাদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এড. উমা সেন জানান, ভিকটিম ২০১৯ সালে জৌকুড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী হিসেবে প্রস্তুতি নিচ্ছিলেন। অনুমান ৩/৪মাস পূর্বে মোবাইলের মাধ্যমে সুজন নামে একজনের সাথে তার পরিচয় হয়। পরিচয় হওয়ার পর রাজবাড়ী শহর থেকে গত ২৮/০১/২০১৯ সালে বিকাল ৩টার দিকে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ির দিকে রওয়ানা হচ্ছিল সে। এরপর গঙ্গাপ্রসাদপুর ব্রিজের নিকট পৌঁছালে আসামিরা তাকে ধরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ আদালত সাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে তাদের ৬ জনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg