শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম / ৪২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দে ৪কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। ১৪ মার্চ রোববার বিকেল ৪টায় গোয়ালন্দ বাসস্ট্যান্ড সংলগ্ন পৌরসভার ৫নং ওয়ার্ডের বেপারী পাড়া এলাকায় অভিযান চালিয়ে হযরত মা আমেনা জামে মসজিদের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ১৫ মার্চ সোমবার সকালে এক এজহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
আটককৃতরা হলো-কুষ্টিয়ার দৌলতপুর থানার সোনাতলা এলাকার মৃত লেডু মন্ডলের ছেলে মো. খেদু বেপারী (৫০), রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৫নং ওয়ার্ডের বেপারী পাড়া এলাকার ইব্রাহীম বেপারীর ছেলে পলাশ বেপারী(৫৫)।
এজহার সূত্রে জানা গেছে, রোববার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই মো. মোতালেব মুন্সি সঙ্গীয় অফিসারদের নিয়ে অভিযান চালিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ডের বেপারী পাড়া এলাকায় অভিযান চালিয়ে হযরত মা আমেনা জামে মসজিদের সামনের পাঁকা রাস্তা থেকে ৪কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg