শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

৬ কোটি টাকার দেনা মাথায় নিয়ে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

জহুরুল ইসলাম হালিম / ৭৯৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল ও ১২ ওয়ার্ড কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেছেন।

১৪ মার্চ রোববার বিকাল ৪টায় গোয়ালন্দ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে পৌর ভবন চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভার দায়িত্বপ্রাপ্ত সচিব মো. রুহুল আমিনের কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন তারা। এসময় নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলদের সংবর্ধনা প্রদান করা হয়।

নবনির্বাচিত মেয়র দায়িত্ব গ্রহনকালে বলেন, সাবেক মেয়ের, কাউন্সিলরদের সম্মানী, কর্মকর্তাদের বকেয়া বেতন, পরিচ্ছন্ন কর্মীদের পারিশ্রমিক, চুক্তিভিত্তিক কর্মচারীদের বকেয়া বেতন ও বকেয়া বিদ্যুৎ বিলসহ ৬ কোটি দেনা নিয়ে পৌরসভার সকল কাউন্সিলরদের সঙ্গে করে আমি দায়িত্ব নিতে যাচ্ছি। জানিনা দেনা আরো বাড়বে কিনা? সবাই আমাদের জন্য দোয়া ও সহযোগিতা করবেন যেন, পৌরসভার দায়-দেনা পরিশোধ করে পৌরসভাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে পারি।

গোয়ালন্দ পৌরসভার সচিব মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি গণেশ পাল ও পৌরসভার কর নির্ধারক আসাদুজ্জামান সেলিমের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সুজ্জলসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg