৬ কোটি টাকার দেনা মাথায় নিয়ে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল ও ১২ ওয়ার্ড কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেছেন।

১৪ মার্চ রোববার বিকাল ৪টায় গোয়ালন্দ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে পৌর ভবন চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভার দায়িত্বপ্রাপ্ত সচিব মো. রুহুল আমিনের কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন তারা। এসময় নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলদের সংবর্ধনা প্রদান করা হয়।

নবনির্বাচিত মেয়র দায়িত্ব গ্রহনকালে বলেন, সাবেক মেয়ের, কাউন্সিলরদের সম্মানী, কর্মকর্তাদের বকেয়া বেতন, পরিচ্ছন্ন কর্মীদের পারিশ্রমিক, চুক্তিভিত্তিক কর্মচারীদের বকেয়া বেতন ও বকেয়া বিদ্যুৎ বিলসহ ৬ কোটি দেনা নিয়ে পৌরসভার সকল কাউন্সিলরদের সঙ্গে করে আমি দায়িত্ব নিতে যাচ্ছি। জানিনা দেনা আরো বাড়বে কিনা? সবাই আমাদের জন্য দোয়া ও সহযোগিতা করবেন যেন, পৌরসভার দায়-দেনা পরিশোধ করে পৌরসভাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে পারি।

গোয়ালন্দ পৌরসভার সচিব মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সভাপতি গণেশ পাল ও পৌরসভার কর নির্ধারক আসাদুজ্জামান সেলিমের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সুজ্জলসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg