রাজবাড়ীর মকবুলের দোকান বাসস্ট্যান্ড মহাসড়কের পাশে গণশৌচাগার থেকে লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মোকবুলের দোকান এলাকায় ১২ মার্চ শুক্রবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে স্থাপিত গণ-শৌচাগার থেকে আব্দুল গফুর শেখ (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সে রাজবাড়ী সদর উপজেলার বসন্ত পুর ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত খোরশেদ শেখের ছেলে। সে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নবুওছিমুদ্দিন পাড়া গ্রামে তার বোন জামাইয়ের বাড়ীতে বসবাস করতেন।

এলাকাবাসী সূত্রে জানাযায়, শুক্রবার বিকেল পোনে ৩ টার দিকে মেহেদী হাসান নয়ন নামে এক ট্রাকচালক শৌচাগারের প্রবেশ করতে গেলে দরজা বন্ধ দেখে সে ৪০মিনিট দাড়িয়ে থেকে সন্দেহ হলে সে আশপাশের লোকজনকে ডাকলে তারা এগিয়ে এসে দরজা ভেঙ্গে ভিতর থেকে এক ব্যক্তির অর্ধ উলঙ্গ মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। স্থানীয় লোকজন দ্রুত বিষয়টি গোয়ালন্দ ঘাট থানা ও গোয়ালন্দ মোড় আহলাদিপুর হাইওয়ে থানাকে অবগত করে। পরে পুলিশ এসে বিকেল সাড়ে ৫টার দিকে শৌচাগার থেকে আব্দুল গফুর শেখ এর মৃত দেহ উদ্ধার করে।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, এলাকাবাসীর ভাষ্য অনুযায়ী গফুর শেখ এলাকার একজন রিক্স চালক। সে তার বোন জামাই বাড়ী থাকে। প্রকৃতির ডাকে সে শৌচাগারে প্রবেশ করলে ষ্ট্রোক করে মারা যেতে পারেন। নিশ্চিত হতে আমরা লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করেছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg