শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

বালিয়াকান্দিতে ভোক্তা অধিকারের অভিযানে এক আইস ফ্যাক্টরীকে দশ’হাজার টাকা জরিমানা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

0Shares

নিজিস্ব প্রতিবেদক ,বালিয়াকান্দি:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ১১ মার্চ বৃহস্পতিবার বিকেলে এক আইস ফ্যাক্টরীকে জরিমানা করা হয়েছে। আইস ফ্যাক্টরীর নাম “নিউ প্রাণ আইসক্রিম সুপার ফ্যাক্টরী”।

জানা যায়, ফ্যাক্টরীতে আইসক্রিমে ক্ষতিকর রং ও রাসায়নিক ব্যবহার করা হচ্ছিলো। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়।। অভিযানে ৭’শ ২০টি আইসক্রীম ধ্বংস করা হয়। এছাড়া ক্ষতিকর উপকরণ দিয়ে আইসক্রীম তৈরির করার অপরাধে ফ্যাক্টরী মালিক আক্তার হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ৫’শ গ্রাম অনুমোদনহীন রং ও এক কেজি ৫’শ গ্রাম সোডিয়াম সাইক্লামেট জব্দ করা হয়।

বালিয়াকান্দি থানা পুলিশ সহযোগিতায় রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক শরীফুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এসময় সিভিল সার্জন কার্যালয়ের স্যানিটারী পরিদর্শক ও নিরাপদ খাদ্য পরিদর্শক সুর্য্য কুমার প্রামানিক উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg