শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ

জহুরুল ইসলাম হালিম / ৮৮০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

0Shares

সুজন বিষ্ণুঃ
রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতুকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এর এস এস সি ব্যাচ। আলমগীর শেখ তিতু আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস এস সি ব্যাচের কৃতিছাত্র ছিলেন। জীবনযুদ্ধের পড়ন্ত বিকেলে একাত্তর জন বন্ধুর উপস্থিতিতে আলমগীর শেখ তিতুকে সংবর্ধনা জানানো হয়।

শনিবার (৬ মার্চ) আর এস কে ইনস্টিটিউশন বিদ্যালয় হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এবং জাতীয় সংগীত দিয়ে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠান। উপস্থিত সকল শীক্ষকমন্ডলী ও আলমগীর শেখ তিতুকে ফুলেল শুভেচ্ছা জানায় ১৯৯৮ ব্যাচের এস এস সি ছাত্রবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে অহিদুর জামান সোহানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আব্দুল রাজ্জাক, প্রধান শিক্ষক আর এস কে ইনস্টিটিউশন রাজবাড়ী। এছাড়া উপস্থিত ছিলেন আর এস কে ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, স্কুলের শিক্ষক মন্ডলী দেবাশীষ গৌশ্বামী, আক্তার হোসেন, বীরেন শিকদার, মুকুল হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন, এ্যাডঃ শাখাওয়াত হোসেন সালেহ্ ,গোলাম রাব্বানী শেখ সাদী , মনি, রোকন, জয়নাল, বাবু, বাচ্চু, হিরণ, মজিদ, সাইফুর সহ আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ ব্যাচের সকল প্রাক্তন সকল ছাত্র বিন্দু।

বক্তব্যে আলমগীর শেখ তিতু বলেন, আর এস কে ইনস্টিটিউশনের ছাত্র ছিলাম আমি। স্কুলের সার্বিক সহযোগিতায় আমি থাকবো। আমরা যখন পড়েছি তখন স্কুলটি এত উন্নত ছিল না, এখন অনেক উন্নত হয়ছে। আমি সকল শিক্ষককে শ্রদ্ধা ও ভালোবাসা জানায়। ১৯৯৮ এস এস সি ব্যাচের আয়োজনে আর এস কে ইনস্টিটিউশন ১৩৫ বছর পূর্তী উৎসব অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করবো আমি। সহপাঠিদের এত সুন্দর আয়োজনের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg