শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

0Shares

সুজন বিষ্ণুঃ
রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতুকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এর এস এস সি ব্যাচ। আলমগীর শেখ তিতু আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস এস সি ব্যাচের কৃতিছাত্র ছিলেন। জীবনযুদ্ধের পড়ন্ত বিকেলে একাত্তর জন বন্ধুর উপস্থিতিতে আলমগীর শেখ তিতুকে সংবর্ধনা জানানো হয়।

শনিবার (৬ মার্চ) আর এস কে ইনস্টিটিউশন বিদ্যালয় হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এবং জাতীয় সংগীত দিয়ে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠান। উপস্থিত সকল শীক্ষকমন্ডলী ও আলমগীর শেখ তিতুকে ফুলেল শুভেচ্ছা জানায় ১৯৯৮ ব্যাচের এস এস সি ছাত্রবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে অহিদুর জামান সোহানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আব্দুল রাজ্জাক, প্রধান শিক্ষক আর এস কে ইনস্টিটিউশন রাজবাড়ী। এছাড়া উপস্থিত ছিলেন আর এস কে ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, স্কুলের শিক্ষক মন্ডলী দেবাশীষ গৌশ্বামী, আক্তার হোসেন, বীরেন শিকদার, মুকুল হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন, এ্যাডঃ শাখাওয়াত হোসেন সালেহ্ ,গোলাম রাব্বানী শেখ সাদী , মনি, রোকন, জয়নাল, বাবু, বাচ্চু, হিরণ, মজিদ, সাইফুর সহ আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ ব্যাচের সকল প্রাক্তন সকল ছাত্র বিন্দু।

বক্তব্যে আলমগীর শেখ তিতু বলেন, আর এস কে ইনস্টিটিউশনের ছাত্র ছিলাম আমি। স্কুলের সার্বিক সহযোগিতায় আমি থাকবো। আমরা যখন পড়েছি তখন স্কুলটি এত উন্নত ছিল না, এখন অনেক উন্নত হয়ছে। আমি সকল শিক্ষককে শ্রদ্ধা ও ভালোবাসা জানায়। ১৯৯৮ এস এস সি ব্যাচের আয়োজনে আর এস কে ইনস্টিটিউশন ১৩৫ বছর পূর্তী উৎসব অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করবো আমি। সহপাঠিদের এত সুন্দর আয়োজনের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg