শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

কাতারে ভারি রিং চাপায় বাংলাদেশী শ্রমিক আল আমিনের মৃত্যু

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

0Shares

উন্নত জীবন গড়ার স্বপ্ন নিয়ে কাতারে গিয়েছিলেন খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মুসলিম পাড়া গ্রামের মোঃ আল আমিন। কিন্তু বছর না ঘুরতেই সব স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল। পাঁচ টন ওজনের রিং চাপায় প্রাণ হারিয়েছে নির্মাণ শ্রমিক আল আমিন।

একমাত্র সন্তানের অকাল মৃত্যুতে বার বার মূর্ছা যাচ্ছেন মা মনোয়ারা বেগম এবং বাবা মনু মিয়া। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মুসলিম পাড়া গ্রামের মনু মিয়া ও মনোয়ারা বেগমের একমাত্র ছেলে আল আমিন (২৫)। এক বছর আগে উন্নত জীবন গড়ার স্বপ্ন নিয়ে ৩ লক্ষ টাকা ঋণ করে শ্রমিক হিসেবে কাতারে যায় আল আমিন।সেখানে রাজধানী দোহা’য় “আরআইডিজিই কন্সট্রাকশন” নামে একটি বেসরকারী নির্মাণ কোম্পানির কাজে যোগ দেয়। গত বৃহস্পতিবার ( ৪ মার্চ) রাস্তা সংস্কারের সময় নালায় একটি পাঁচ টন ওজনের রিং বসানোর সময় রিং নামানোর মুহুর্তে সে-ও নালায় পড়ে যায়। পরে রিং টি তার দেহের উপর পড়লে নিম্নাংশ থেতলে যায়।

দোহা’য় কর্মরত নূর আলম নামে আরেক প্রবাসী জানান, ঘটনার সময় রাস্তার নিচ দিয়ে ভূগর্ভস্থ পানি, বিদ্যুৎ এবং ইন্টারনেট সংযোগ দেয়ার লাইন রিং বসানোর কাজ করছিলেন। রিং ফেলার পূর্ব মুহুর্তে পা পিছলে আল আমিন গভীর গর্তে পড়ে যায়। পরে তার কোমরের উপর রিং পরে কোমর থেতলে যায়। ঘটনাস্থলেই আল আমিন মারা যান।

আল আমিনের লাশের অপেক্ষায় পরিবার। সরকারের কাছে সন্তানের লাশ ফেরত আনার আকুতি জানান তারা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg