গোয়ালন্দ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিমঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাস এবং উপজেলা প্রশাসন গোয়ালন্দের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় আয়োজিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ০৬ মার্চ সকাল ৯টায় গোয়ালন্দ উপজেলা কোর্ট মাঠ চত্বরে বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসাবে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. মোস্তফা মুন্সি চেয়ারম্যান উপজেলা পরিষদ গোয়ালন্দ,
মো. নজরুল ইসলাম মন্ডল নব-নির্বাচিত মেয়র গোয়ালন্দ পৌরসভা, আসাদুজ্জামান চৌধুরী উপজেলা ভাইস চেয়ারম্যান গোয়ালন্দ উপজেলা, মোছা. নার্গিস পারভীন মহিলা ভাইস চেয়ারম্যান গোয়ালন্দ উপজেলা, মোহাম্মদ আবদুল্লাহ আল তায়াবির ভারপ্রাপ্ত কর্মকর্তা গোয়ালন্দ ঘাট থানা, মো. রফিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি), বিপ্লব ঘোষ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ গোয়ালন্দ, হাফিজুর রহমান চেয়ারম্যান দেব গ্রাম ইউনিয়ন পরিষদ, মো. আমজাদ হোসেন চেয়ারম্যান ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ, মো. আবদুর রহমান মন্ডল চেয়ারম্যান দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ সহ সংশ্লিষ্ট ইউনিয়ন, পৌর, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগণ অন্যান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করেন।

গোয়ালন্দ উপজেলায় অনুষ্ঠিত এ ডিজিটাল ম্যারাথনে রেজিস্ট্রেশন করেন প্রায় ১হাজার ১’শ এরও অধিক ব্যক্তি। ৫ কিলোমিটার দীর্ঘ এ ম্যারাথনে গোয়ালন্দ উপজেলা সকল শ্রেণী-পেশার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গোয়ালন্দবাসীর নিঃস্বার্থ আবেগ ও ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে।

৫ কি:মি: ম্যারাথনের রুট নির্ধারণ করা হয় গোয়ালন্দ কোর্ট চত্বর থেকে দেব গ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয় সংলগ্ন মাঠ পর্যন্ত। ম্যারাথন প্র‌তি‌যো‌গিতা সফল কর‌তে প্র‌তি‌যো‌গিতা শুরু থে‌কে সমা‌প্তির স্থান পর্যন্ত পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার, স্কাউটস সহ অ‌নে‌কে দ্বা‌য়িত্ব পালন ক‌রেন। প্র‌তি‌যো‌গিতার সময় রাস্তায় যান চলাচল বন্ধ থা‌কে এবং রাস্তার দুই পা‌শে উৎসুক জনগণ ম্যারাথন প্র‌তি‌যো‌গিতা উপ‌ভোগ ক‌রেন।

প্রতিযোগিতা শে‌ষে প্রথম ১০ জন‌ বিজয়ী‌র হা‌তে পুরস্কার ও প্রধান অতিথির নিজ থেকে ১হাজার টাকা করে নগদ তু‌লে দেন অ‌তি‌থিরা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg