শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ মার্চ, ২০২১

0Shares

সুজন বিষ্ণু : মিজানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনয়ন প্রত্যাশী আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন প্রতিষ্ঠার স্বপ্নদ্রষ্টা, ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজির নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে সোনাকান্দর ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে।

বুধবার (৩ মার্চ) বিকাল ৪ ঘটিকায় সোনাকান্দর ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরান তিলাওয়াত করেন হাফেজ মোঃ মাহফুজ।

মিজানুর রহমান মিঠুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন কিয়াম উদ্দিন গাজি। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলমগীর শেখ তিতু, নবনির্বাচিত মেয়র রাজবাড়ী পৌরসভা।

মতবিনিময় সভাতে বক্তব্য রাখেন, আজম আলী মন্ডল, জালাল উদ্দীন , আব্দুল রশিদ মনি, বাবলু মন্ডল, লুৎফর রহমান, হাফেজ মঞ্জুরুল আলম, সাফায়েত হোসেন সাচ্চু, ফিরোজ বিশ্বাস,খলিল মন্ডল, নাঈমা বেগম । এছাড়া উপস্থিত ছিলেন মিজানপুর ইউনিয়নের বিভিন্ন উয়ার্ডের নেতা বৃন্দ, নেত্রী বৃন্দ ও এলাকাবাসী।

চেয়ারম্যান পদপ্রার্থী টুকু মিজি তার বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হলে মিজানপুর ইউনিয়ন হবে ডিজিটাল ইউনিয়ন। আপনারা ভোট দিয়ে যাদের নির্বাচিত করেছেন তারা আপনাদের জন্য এই পাঁচ বছরে কি করেছে আর আমি আপনাদের জন্য কি করেছি। আমি আপনাদের জন্য কাজ করেছি, সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিবেন। আমি দলবল নির্বিশেষে সকলের জন্য কাজ করতে চাই। তিনি বলেন আপনারা যারা ইউনিয়ন পরিষদ গেছেন তারাই দেখেছেন আমাদের ইউনিয়ন পরিষদ কেমন, আর আমাদের আশেপাশের ইউনিয়ন পরিষদ কেমন। আমাদের ইউনিয়ন পরিষদ কোন উন্নত হয়নি, গোয়াল ঘরের থেকেও খারাপ । আমি যদি নির্বাচিত হয় ইউনিয়নের একটি টাকাও নিবো না, সবই ইউনিয়নের কাজ হবে। মিজানপুর ইউ‌নিয়নের ম‌ধ্যে ধর্মীয় শিক্ষা প্র‌তিষ্টান র‌য়ে‌ছে সকল শিক্ষা প্র‌তিষ্ঠাকে উন্নতপ্র‌তিষ্ঠান গ‌ড়ে তুল‌বো। আপনাদের কাছে আমার একটু চাওয়া আমার কাজ করার একটু সুযোগ দিন।

নবনির্বাচিত মেয়র আলমগীর শেখ তিতু বলেন, পৌরসভা যেমন উন্নত, ইউনিয়নও তেমনই উন্নত হতে হবে। তাই আপনারা টুকু মিজিকে ভোট দেন। সোনাকান্দর যে ঘাট রয়েছে মৌলবি ঘাট নামে পরিচিত, এই ঘাটটি আধুনিকায়ন করলে পাঁচ হাজার লোকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg