শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দে ব্যাংক থেকে ব্যাংক কর্মচারী পরিচয়ে গ্রাহকের টাকা ছিনতাই

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিমঃ

রাজবাড়ীর গোয়ালন্দে সোনালী ব্যাংক থেকে ফরিদা বেগম (৬৫) নামে এক নারী গ্রাহকের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ০৩ মার্চ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা কমপ্লেক্স শাখায় এ ঘটনা ঘটে। ওই ব্যাংকে কোন সিসি ক্যামেরা না থাকায় ছিনতাইকারীকে সনাক্ত করা সম্ভব হয়নি।

ঘটনা স্থল থেকে জানা যায়, ওই নারী গ্রাহক তার মেয়ে চাঁদনী (২৩) কে সাথে নিয়ে তার নিজ প্রয়োজনে ওই ব্যাংকে গচ্ছিত রাখা তার একাউন্ট থেকে নগদ ৪০ হাজার টাকা উত্তোলন করেন। এ ব্যাংকের ভিতরে কাউন্টারের সামনে বসে থাকা এক যুবক নিজেকে ব্যাংক কর্মচারী পরিচয় দিয়ে টাকা গুনে নেয়ার অনুরোধ জানান।

এক পর্যায় ওই যুবক নারীর টাকা গণনা করে দেয়ার কথা বলে টাকার বান্ডিল তার হাতে নিয়ে ব্যাংকের সামনে রাখা মোটর সাইকেলে উঠে পালিয়ে যায়। পরে ওই নারী ও তার মেয়ের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনকারীকে তারা আটক করতে পারেনি। তবে ব্যাংকে কোন সিসি ক্যামেরা না থাকায় ছিনতাইকারী স্থানীয় নাকি বহিরাগত তা শনাক্ত করা সম্ভব হয়নি।

ওই নারী গ্রাহক জানান, তিনি নিজ প্রয়োজনে ৪০ হাজার টাকা ব্যাংক থেকে উত্তোলন করেন। এরপর ব্যাংক কাউন্টারের সামনে বসে থাকা এক যুবক চেয়ার থেকে উঠে এসে সে নিজেকে ব্যাংক কর্মচারী পরিচয় দিয়ে টাকার বান্ডিলগুলো হাতে নিয়ে গুনতে থাকে। এক পর্যায় টাকাগুলো নিয়ে মোটর সাইকেলে বসে। এরপর টাকাগুলো ফেরত চাইলে সে দ্রুত মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনালী ব্যাংকের ম্যানেজার মাহাবুবুল আলম মিন্টু বলেন, গ্রাহকদের অসাবধানতার কারনে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটছে। নগদ টাকা পয়সার ব্যাপারে গ্রাহক সতর্ক না হলে আমরা কি আর করতে পারি।

সোনালী ব্যাংক রাজবাড়ী জেলার এজিএম শাহাদৎ হোসেন নিন্টু বলেন, রাজবাড়ীতে সোনালী ব্যাংকের ১২টি শাখার কোথাও সিসি ক্যামেরা স্থাপন করা হয়নি। তবে উর্দ্ধোতন কর্তৃপক্ষের কাছে লিখিত ভাবে জানানো হয়েছে। হয়ত দ্রুত এ সব শাখায় সিসি ক্যামেরা বসানো হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg