রাজবাড়ীতে নিহত পুলিশ সদস্যদের স্মরণে ১মার্চ পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠিত

জহুরুল ইসলাম হালিম / ২৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ
রাজবাড়ীসহ সারাদে‌শে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরনে রাজবাড়ীতেও পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ পালন করা হয়ে‌ছে। ১লা মার্চ সকা‌লে পু‌লিশ মেমোরিয়াল ডে-২০২১ উপলক্ষে রাজবাড়ী পুলিশ লাইন্স এ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পন এবং কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরনে এক মিনিট নিরবতা পালনসহ সকল নিহত পুলিশের আত্নার মাগ‌ফেরাত কামনা ক‌রে দোয়া করা হয়।

এসময় রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ. সালাহউদ্দিন (প্রসাশন ও অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার, শেখ শরীফ-উজ-জামান সদর সার্কেলসহ, জেলার সকল থানার অফিসার ইনচার্জ এবং জেলার অন্যান্য পুলিশ ইউনিটের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। পরবর্তীতে পুলিশ লাইন্স, ড্রিল শেডে অনুষ্ঠিত আলোচনা সভায় পুলিশ সুপার সভাপতিত্ব করেন এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা প্রদান করেন।

আলোচনা সভা শেষে রাজবাড়ী পু‌লিশ সুপার এম এম শা‌কিলুজ্জামান, ২০২০ সালে নিহত ২ জন পুলিশ সদস্যের আত্মীয় স্বজনদের, প্রতি জনকে ৫০ পঞ্চাশ হাজার টাকা, ডিনার সেট, সম্মাননা প্রদান করাসহ কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী রাজবাড়ী জেলার ৯ জন পুলিশ সদস্যের পরিবারের হাতে ফুল ও বিশেষ উপহার তুলে দেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg