শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১

0Shares

রাজবাড়ীর পাংশায় বৃদ্ধ কর্তৃক আমবাড়ীয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে তোফাজ্জল মৃধা (৭৫) কে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গত রবিবার (২৮ ফেব্রুয়ারি) উপজেলার মৌরাট ইউনিয়নের বড়চৌবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এঘটনায় স্কুল ছাত্রীর চাচা বাদী হয়ে পাংশা মডেল থনায় একটি মামলা ধর্ষণ দায়ের করেন। পরে ইউনিয়নের পিপুলবাড়ীয়া নামক স্থান থেকে আসামিকে গ্রফতার করতে সক্ষম হয় পাংশা থানা পুলিশ।

ধর্ষক তোফাজ্জল মৃধা ইউনিয়নের বড়চৌবাড়ীয়া গ্রামের জয়নাল মন্ডলের জামাতা।
তোফাজ্জল মৃধা জয়নার মন্ডলের কণ্যাকে বিবাহ করার পর থেকেই ঘর জামাই থাকতেন বলে জানান এলাকাবাসী।

স্কুল ছাত্রীর চাচি আসমা বেগম জানান, খেলার জন্য বাড়ীর পাশে পাতা কুরাচ্ছিল এমন সময় তোফাজ্জল মৃধা তার মুখ চেপে ধরে ঘরের মধ্য নিয়ে এ ঘটনাটি ঘটায়। স্থানীয় লোকজন হাতেনাতে ধরে তাকে চেয়ারের সাথে রশি দিয়ে বেধে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে আসার আগেই (ধর্ষকের শ্যালক) সাবেক ইউপি সদস্য কুরবান এবং একই এলাকার হিলাল মন্ডল, নাসির মন্ডল, হারেজ মন্ডলসহ কয়েকজন মিলে হুমকি ধামকি দিয়ে তাকে উদ্ধার করে পালাতে সাহায্য করে। এবং তারা নিজেরাও পালিয়ে যায়।

এ ঘটনায় ধর্ষক সহ যারা তাকে পালিয়ে যেতে সাহায্য করেছে তাদের সাবাইকে দ্রুত গ্রেফতার করে সর্বচ্চ শাস্তির দাবি জানান এলাকাবাসী।

আলামিন হোসেন
পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg