শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার রাজবাড়ী টেলিগ্রাফঃ

রাজবাড়ী জেলা পরিষদ ১নং ওয়ার্ড সদস্য পদে ১ ভোটের ব্যাবধানে নির্বাচিত হলেন মোঃ ইউনুস মোল্লা।

রবিবার (২৮ ফেব্রুয়ারী)অনুষ্ঠিত উপ-নির্বাচনে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা (তালা) প্রতীক নিয়ে ১ ভোটে বিজয়ী হয়েছেন। তাঁর সাথে একমাত্র প্রতিদ্বন্দ্বী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করেন প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার একমাত্র ছেলে মোঃ হোসনে জামান আলিফ (টিউবওয়েল)।

গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে।গোয়ালন্দ পৌরসভা,উজানচর ও দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান সহ মোট ৪১টি ভোটারের মধ্যে শতভাগ ৪১ জনই ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গননা শেষে ইউনুস মোল্লা ২১ ভোট পান এবং তাঁর প্রতিদ্বন্দ্বী হিসেবে আলিফ পান ২০ ভোট।

এর আগে জেলা পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া করোনায় আক্রান্ত হয়ে গত বছরের ২০ নভেম্বর রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে মৃত্যু বরণ করেন। তাঁর মৃত্যুতে নির্বাচন কমিশন আসনটি শূন্য ঘোষনা করেন।

১৮ জানুযারী নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী রোববার (২৮ ফেব্রুয়ারী) নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোট কেন্দ্রে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেটের তদারিকতে ভোট গ্রহন হয়। তবে ভোটারের চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সংখ্যা ছিল বেশি। নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন গোয়ালন্দের সহকারী কমিশনার (ভুমি) মোঃরফিকুল ইসলাম।

ভোট গননা শেষে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিজাম উদ্দীন আহমেদ বেসরকারীভাবে ইউনুস মোল্লাকে বিজয়ী ঘোষনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg