শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম / ৩৯৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ
রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক নির্দেশনায় জেলা ডি‌বির ও‌সি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর সঙ্গীয় এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই ফেরদৌস আহমেদ, এসআই আতাউর রহমান, এসআই নাজমুল আলমসহ ২৮ ফেব্রুয়া‌রি র‌বিবাররে অ‌ভিযান চা‌লি‌য়ে ১হাজার ৪শত পিছ ইয়াবা বড়িসহ দুইজন গ্রেপ্তার ক‌রে‌ছে ডি‌বি পু‌লিশ।

গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা এলাকায় অ‌ভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ী‌কে গ্রেপ্তার ক‌রে। তাদের কাছ থেকে প্রথমে তল্লাসী ক‌রে শরিরের বি‌ভিন্ন স্থা‌নে পে‌কে‌টে রাখা ৬’শ ৫০পিছ ইয়াবা বড়ি উদ্ধার করা হ‌য়।

অপর‌দি‌কে ডি‌বির কার্যাল‌য়ে হাজির করার পর প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানতে যায় যে, তাদের পেটের ভিতর আরো ইয়াবা বড়ি আছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে এক প্রকার তারা স্বীকার করে যে, তাদের পেটের ভিতর কস’টেপ দ্বারা মোড়ানো বিশেষ ব্যবস্থায় বানানো ইয়াবার ক্যাপসুল পে‌টের ম‌ধ্যে আছে। পরে তাদেরকে নি‌য়ে ডাক্তারের শরণাপন্ন হয়ে এক্সে-রে করে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের পেটের ভিতরে পাকস্থলীতে ক্যাপসুল আকারে বস্তুর উপাদান পাওয়া যায়। পরবর্তীতে বিশেষ কৌশলে দুইজনের নিকট হইতে ১৫টি ক্যাপসুল ও ১৫টি প্যা‌কে‌টে যাহাতে ইয়াবা ট্যাবলেটের পরিমান ৭৫০পিছ উদ্ধার করে। যাহার আনুমা‌নিক মূল্য ৪ লক্ষ ২০ বিশ হাজার টাকা।

উদ্ধার শে‌ষে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বাদী হয়ে বালিয়াকান্দি থানার মামলা দা‌য়ের করেন। মামলা নং-১৭, ধারা-৩৬(১) এর টেবিল ১০(ক), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মামলা দায়ের হয়। তিনি আরো জানান, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg