শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

কুমারখালী সেতু এনজিও এর ব্যবস্থাপক গ্ৰাহকের টাকা নিয়ে লাপাত্তা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

 

কুমারখালী প্রতিনিধিঃ কুষ্টিয়া কুমারখালী সেতু এনজিও শাখা ব্যবস্থাপক নুর এলাহী প্রায় ৪ লক্ষ টাকা গ্ৰাহকের কাছ থেকে নিয়ে আত্মগোপনে যাওয়ার অভিযোগ উঠেছে । ঋণ দেওয়ার নাম করে এই টাকা হাতিয়ে নেয় শাখা ম্যানেজার।

সেতু এনজিও গ্ৰাহক পলি খাতুন জানান, আমার ২ লক্ষ টাকা ঋণ নেয়া ছিল পরবর্তীতে চার লক্ষ টাকা ঋণ নেওয়ার জন্য এক বারে ঋণ পরিশোধ বাবদ ১৪ হাজার টাকা দেওয়া হয় নুর এলাহী কাছে।
কিন্তু সেই টাকা পাশ বইয়ে না তুলে সে নিজের কাছে রেখে দেয় এবং আমাকে ঋণ দেওয়ার নাম করে ঘুরাতে থাকে, এখন শুনছি ম্যানেজার নিখোঁজ।

আর এক গ্রাহক আঞ্জুমা বলেন আমার কাছ থেকে ঋণ দেওয়ার কথা বলে টাকা নিয়ে লাপাত্তা ম্যানেজার এখন এসে দেখছি ম্যানেজার নেই এখন আমার টাকা কার কাছে চাইবো । সেতুর এনজিও গ্ৰাহকরা অভিযোগ করেন শাখা ব্যবস্থাপক নুর এলাহী টাকা নিয়ে পাশ বইয়ে না তুলে নিজের কাছে রেখে দেয়, এখন গ্ৰাহকরা টাকা না পেয়ে অসহায় হয়ে পড়েছে । এই বিষয়ে নাজমুল আলম ‘সেতু’ আঞ্চলিক ব্যবস্থাপক বলেন, কুমারখালী শাখা ব্যবস্থাপক নুর এলাহী গ্ৰাহকের কাছ থেকে ঋণ দেওয়ার কথা বলে টাকা আত্মসাত করেছে এমন অভিযোগে পাওয়া গেছে।

তার সন্ধান পাওয়া যাচ্ছে না, তার মোবাইল ফোন বন্ধ, তিনি অফিসেই থাকতেন গত ২১ ফেব্রুয়ারি থেকে আমাদের যোগাযোগ বিচ্ছিন্ন । তার ব্যাপারে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মতে থানায় একটি অভিযোগ দায়ের করা হবে। এই ঘটনার এনজিও গ্ৰাহকদের দাবি অবিলম্বে শাখা ব্যবস্থাপক কে আটক করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।

এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ পাইনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg