শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে এক চিতলের দাম সাড়ে ১৩ হাজার টাকা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় প্রবাহমান পদ্মা ও যমুনা নদীর মোহনা থেকে ১০ কেজি ওজনের একটি বড় সাইজের চিতল মাছ ধরা পড়েছে।

সোমবার (২২ফেব্রুয়ারি) ভোররাতে দৌলতদিয়া ব্যাপারীপাড়া এলাকার আল আমিন হালদারের জালে মাছটি ধরা পড়ে।
পরে মাছটি দৌলতদিয়া বাইপাস সড়কের পাশে বাবু সরদারের আড়তে বিক্রির উদ্দেশ্যে আনলে ফেরি ঘাটের মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ১৩শ টাকা কেজি দরে ১৩ হাজার টাকায় কিনে নেন। এসময় মাছটি এক নজর দেখতে উৎসুক জনতা ভীড় করেন।
এ ব্যাপারে মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, মাছটি আমি ১৩শ টাকা কেজি দরে মোট ১৩হাজার টাকায় কিনেছি। এখন মাছটি ভাল দাম পেলে বিক্রি করবো। এ জন্য বিভিন্ন জায়গায় মুঠোফোনে যোগাযোগ করা হচ্ছে।
এ বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরিফ বলেন, বর্তমানে পদ্মা-যমুনার মোহনায় এখন প্রায়ই জেলেদের জালে বড় আকৃতির বিভিন্ন প্রজাতির মাছ ধরা পড়ছে বলে জানান এই কর্মকর্তা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg