শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

গোয়ালন্দে এক চিতলের দাম সাড়ে ১৩ হাজার টাকা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় প্রবাহমান পদ্মা ও যমুনা নদীর মোহনা থেকে ১০ কেজি ওজনের একটি বড় সাইজের চিতল মাছ ধরা পড়েছে।

সোমবার (২২ফেব্রুয়ারি) ভোররাতে দৌলতদিয়া ব্যাপারীপাড়া এলাকার আল আমিন হালদারের জালে মাছটি ধরা পড়ে।
পরে মাছটি দৌলতদিয়া বাইপাস সড়কের পাশে বাবু সরদারের আড়তে বিক্রির উদ্দেশ্যে আনলে ফেরি ঘাটের মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ১৩শ টাকা কেজি দরে ১৩ হাজার টাকায় কিনে নেন। এসময় মাছটি এক নজর দেখতে উৎসুক জনতা ভীড় করেন।
এ ব্যাপারে মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, মাছটি আমি ১৩শ টাকা কেজি দরে মোট ১৩হাজার টাকায় কিনেছি। এখন মাছটি ভাল দাম পেলে বিক্রি করবো। এ জন্য বিভিন্ন জায়গায় মুঠোফোনে যোগাযোগ করা হচ্ছে।
এ বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরিফ বলেন, বর্তমানে পদ্মা-যমুনার মোহনায় এখন প্রায়ই জেলেদের জালে বড় আকৃতির বিভিন্ন প্রজাতির মাছ ধরা পড়ছে বলে জানান এই কর্মকর্তা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg