শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

ফের দৌলতদিয়ায় পাড়ের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

জহুরুল ইসলাম হালিম : টানা ৩ দিনের সরকারী ছুটি শেষে ঢাকামূখি ও আটরশি ওরশ যাত্রীদের চাপে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট প্রান্তে নদী পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি তৈরি হয়েছে।

এতে নদী পারের অপেক্ষা দৌলতদিয়া প্রান্তের দৌলতদিয়া-খুলনা মহাসড়কের প্রায় ৫ কিলোমিটার সড়কে যাত্রীবাহি বাস ও ছোট গাড়ি এবং যানযট এড়াতে দৌলতদিয়া ঘাট থেকে ১৩ কিলোমটিার দুরে গোয়ালন্দ মোড় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাড়কের প্রায় ৩ কিলোমিটার সড়ক জুরে পন্যবাহি ট্রাকের সিরিয়াল তৈরি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।
সোমবার বেলা ১২ টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়ক ও রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এমন চিত্র দেখা যায়।
জানাগেছে, তিন দিন সরকারী ছুটি ও আটরশির ওরশ শেষে গতকাল দুপুর থেকে ঢাকামুখি যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পায় দৌলতদিয়ায়। ফলে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে যাত্রীবাহি বাস ও ছোট গাড়ি এবং রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে পন্যবাহি ট্রাকের দীর্ঘ সারি তৈরি হতে থাকে। এ সময় গরম ও শীতে এবং বাথরুম নিয়ে শিশু, নারী ও বৃদ্ধরা পড়েছেন চরম বিপাকে। এছাড়া দীর্ঘ সময় সিরিয়ালে আটকে বিরক্ত হয়ে অনেক যাত্রী বাস থেকে নেমে পাঁয়ে হেটে বা রিক্সায় লঞ্চ ও ফেরি ঘাটে রওনা হয়েছে।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো. মাহবুব হোসেন জানান, গতকাল দুপুরের আগে থেকেই যাত্রী ও যানবাহনের চাপ বেড়েছে দৌলতদিয়ায়। আজও সে চাপ আছে। দৌলতিদয়া প্রান্তের সড়কে যাত্রীবাহি বাস ও ছোট গাড়ি এবং গোয়ালন্দ মোড়ের সড়কে পন্যবাহি ট্রাক সিরিয়ালে আছে। তবে অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহি বাস ও ছোট গাড়ি পারাপার করা হচ্ছে। এখন ছোট গাড়ির তেমন চাপ নেই। এরুটে বর্তমানে ছোট বড় ১৬টি ফেরি চলাচল করছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg