শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

গোয়ালন্দে হেরোইনসহ তরুণ আটক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 51
    Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে হেরোইনসহ এক তরুণকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

১৯ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোয়ালন্দ পৌর জামতলা বাজার প্রধান সড়ক সংলগ্ন ‘মের্সাস মায়ের দোয়া ষ্টীল’ ফার্নিচার দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। ঐ দিন রাতেই এক এজাহারে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত তরুন, গোয়ালন্দ পৌরসভা জুড়ান মোল্লার পাড়ার মো. সিরাজুল হকের ছেলে মো. আল আমিন (২৫)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেওয়ান শামীম খানের নেতৃত্বে গোয়ালন্দ পৌর জামতলা বাজার প্রধান সড়ক সংলগ্ন মের্সাস মায়ের দোয়া ষ্টীল ফার্নিচার দোকানের সামনে থেকে পাঁচ পুড়িয়া হেরোইন (যাহার অানুমানিক মূল্য ৫০ হাজার টাকা) সরবরাহ করার সময় তাকে আটক করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল্ তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামী দীর্ঘদিন ধরে সে হেরোইন সেবনসহ ব্যবসা করে আসছিল বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে শুক্রবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের শেষে আজ শনিবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg