শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

গোয়ালন্দে হেরোইনসহ তরুণ আটক

জহুরুল ইসলাম হালিম / ৪৮৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে হেরোইনসহ এক তরুণকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

১৯ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোয়ালন্দ পৌর জামতলা বাজার প্রধান সড়ক সংলগ্ন ‘মের্সাস মায়ের দোয়া ষ্টীল’ ফার্নিচার দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। ঐ দিন রাতেই এক এজাহারে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত তরুন, গোয়ালন্দ পৌরসভা জুড়ান মোল্লার পাড়ার মো. সিরাজুল হকের ছেলে মো. আল আমিন (২৫)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই দেওয়ান শামীম খানের নেতৃত্বে গোয়ালন্দ পৌর জামতলা বাজার প্রধান সড়ক সংলগ্ন মের্সাস মায়ের দোয়া ষ্টীল ফার্নিচার দোকানের সামনে থেকে পাঁচ পুড়িয়া হেরোইন (যাহার অানুমানিক মূল্য ৫০ হাজার টাকা) সরবরাহ করার সময় তাকে আটক করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল্ তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামী দীর্ঘদিন ধরে সে হেরোইন সেবনসহ ব্যবসা করে আসছিল বলে অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে শুক্রবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের শেষে আজ শনিবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg