শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীর গোয়ালন্দে কলেজ ছাত্রীকে অপহরণ করে নেয়ার অভিযোগে মামলা হয়েছে। কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে পৌরসভার ২নম্বর ওয়ার্ডের দেওয়ান পাড়ার মো. রফিক খানের ছেলে মো. শাওন খান নামক তরুনকে অভিযুক্ত করে বৃহস্পতিবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

কলেজ ছাত্রীর বাবা অভিযোগে জানায়, তাঁর মেয়ে গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের একাদশ শ্রেনীতে পড়াশুনা করে। বর্তমানে কলেজ বন্ধ থাকলেও প্রাইভেট পড়তে কলেজে প্রতিদিন আসা যাওয়া করতো। পথিমধ্যে প্রায় শাওন তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। বিষয়টি পরিবারকে জানালে তারা শাওনের পরিবারকে অবগত করে। এরপর থেকে শাওন আরো বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ১৫ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে কলেজে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সাড়ে নয়টার দিকে কলেজের গেটের কাছে পৌছামাত্র আগে থেকে ওঁত পেতে থাকা শাওন সহ অজ্ঞাত আরো ৩-৪ জন একটি মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে রওয়ানা করে।

তিনি আরো জানান, এ ঘটনার পর সর্বত্র মেয়েকে উদ্ধারের চেষ্টা চালায়। শেষ পর্যন্ত ব্যার্থ হলে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে বাধ্য হয়ে শাওন খান সহ অজ্ঞাত আরো ৩-৪ জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আশা করি দ্রুত সময়ের মধ্যে অপহরণকারীকে গ্রেপ্তার করাসহ অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg