শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

গোয়ালন্দে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগে থানায় মামলা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীর গোয়ালন্দে কলেজ ছাত্রীকে অপহরণ করে নেয়ার অভিযোগে মামলা হয়েছে। কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে পৌরসভার ২নম্বর ওয়ার্ডের দেওয়ান পাড়ার মো. রফিক খানের ছেলে মো. শাওন খান নামক তরুনকে অভিযুক্ত করে বৃহস্পতিবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

কলেজ ছাত্রীর বাবা অভিযোগে জানায়, তাঁর মেয়ে গোয়ালন্দ রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের একাদশ শ্রেনীতে পড়াশুনা করে। বর্তমানে কলেজ বন্ধ থাকলেও প্রাইভেট পড়তে কলেজে প্রতিদিন আসা যাওয়া করতো। পথিমধ্যে প্রায় শাওন তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো এবং কুপ্রস্তাব দিত। বিষয়টি পরিবারকে জানালে তারা শাওনের পরিবারকে অবগত করে। এরপর থেকে শাওন আরো বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে। গত ১৫ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে কলেজে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সাড়ে নয়টার দিকে কলেজের গেটের কাছে পৌছামাত্র আগে থেকে ওঁত পেতে থাকা শাওন সহ অজ্ঞাত আরো ৩-৪ জন একটি মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে রওয়ানা করে।

তিনি আরো জানান, এ ঘটনার পর সর্বত্র মেয়েকে উদ্ধারের চেষ্টা চালায়। শেষ পর্যন্ত ব্যার্থ হলে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে বাধ্য হয়ে শাওন খান সহ অজ্ঞাত আরো ৩-৪ জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আশা করি দ্রুত সময়ের মধ্যে অপহরণকারীকে গ্রেপ্তার করাসহ অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg