শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

গোয়ালন্দে কোভিড- ১৯ টিকা গ্রহন করলেন কালের কন্ঠ ও প্রথম আলো’র সাংবাদিক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ :
রাজবাড়ীর গোয়ালন্দে ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ এসে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহন করলেন দৈনিক কালের কন্ঠের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি গণেশ পাল ও দৈনিক প্রথম আলো’র গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি রাশেদুল হক রায়হান।

প্রবীণ এই দুই সাংবাদিক টিকা নেয়ার প্রতিক্রিয়ায় বলেন, কোভিড-১৯ টিকা এখন খুব সহজেই নিবন্ধন করে নিতে পারছি। এমনও অনেক দেশ আছে পৃথিবীতে যারা টিকা নামক এই কোভিড-১৯ ভ্যাকসিন কি, তা এখনো চোঁখেই দেখেনি।
আমাদের প্রধান মন্ত্রীর চৌকস নেতৃত্বের কারনে আামরা এত দ্রুত ভ্যাকসিন নেওয়ার সুযোগ পেলাম। তাই সবাইকে কোভিড-১৯ টিকার বিষয়ে কোন দ্বিধা -দ্বন্দ না রেখে সবাইকে টিকা নিতে অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী টেলিগ্রাফের সহ সম্পাদক জহুরুল ইসলাম হালিম, দৈনিক তৃতীয় মাত্রার গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্তব্যরত নার্সসহ অন্যান্যরা।

গণেশ পাল ও রাশেদুল হক রায়হান আরো বলেন, টিকা নিয়ে অনেকেই অনেক রকম গুজব ছড়াচ্ছেন। আমি ব্যক্তিগত ভাবে এইসব গুজবে কান না দিয়ে আবারও সবাইকে টিকা নেয়ার আহবান জানাচ্ছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg