শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম : গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠিত হয়েছে। আজ সোমবার ১৫ ফেব্রুয়ারি দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের স্বারক্ষিত প্যাডে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন। ওই স্বাক্ষরিত প্যাডে আগামী ৩ মাসের মধ্যে পূনাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটিতে আল মাহমুদ মিশাকে সভাপতি ও মো. হিরু মৃধাকে সাধারন সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের স্বারক্ষিত প্যাডে অনুমোদন দেন। কমিটিতে সহ-সভাপতি আব্দুল জলিল শেখ, জগদিস চন্দ্র, মো. মিলন শেখ, মো. সেলিম শেখ, মো. ফজলু মোল্লা, যুগ্ন-সাধারন সম্পাদক মো. রুহুল আমিন, মো. মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুল ইসলাম লাভলু, মো. আব্দুর রাজ্জাক, নয়ন মন্ডল, দপ্তর সম্পাদক মো. জুয়েল মৃধা, প্রচার সম্পাদক মো. সোহাগ শেখ, সহ প্রচার শেখ মো. রাসেলসহ ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg