শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

গোয়ালন্দ পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে টানা ৪র্থ বারের মত নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

গোয়ালন্দ পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে টানা ৪র্থ বারের মত নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

রবিবার (১৪ই ফেব্রুয়ারী)চতুর্থ দফায় অনুষ্ঠিত রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে পরপর টানা ৪র্থ বারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।এর আগে পৌরসভা গঠনের পর থেকে গত তিনবারের নির্বাচনেও বিজয়ী হয়েছেন তিনি। শান্তিপূর্ণ পরিবেশে সারাদিন ব্যাপী ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটার উপস্থিতি ছিলো চোখে পরার মত, বিশেষ করে মহিলা ভোটার ছিল অনেক বেশি।

রোববার (১৪ ফেব্রুয়ারী) ব্যালট পেপারের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে ৩৪৫ ভোটের ব্যবধানে কাউন্সিলর হিসেবে বিজয়ী হন মোঃ নিজাম উদ্দিন শেখ। তাঁর ডালিম প্রতীকের সর্বমোট প্রাপ্ত ভোট হলো এক হাজার একানব্বই (১০৯১) ভোট এবং তাঁর নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ আবু বক্কার সিদ্দিক (উটপাখি) এর প্রাপ্ত ভোট সাতশত ছেচল্লিশ (৭৪৬) ভোট। ১নং ওয়ার্ডের মোট দুই হাজার দুইশত তেইশ (২৪২৩)ভোট। এর মধ্যে ভোট পড়ে এক হাজার আটশো তেহাত্তর (১৮৭৩) ভোট এবং তার মধ্য থেকে ছত্রিশ (৩৬) ভোট বাতিল বলে গণ্য করা হয়।

রোববার রাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারীভাবে কাউন্সিলর হিসেবে মোঃ নিজাম উদ্দিন শেখ-এর নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান। এ সময় তাঁর সাথে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহম্মেদ সহ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন দপ্তরের আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজয়ী হওয়ার পর মোঃ নিজাম উদ্দিন শেখ সৃষ্টি কর্তার কাছে শুকরিয়া আদায় করেন এবং ১নং ওয়ার্ড বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পৌর ১নং ওয়ার্ড বাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আগামী পাঁচটি বছর যাতে ১নং ওয়ার্ডের জনগনের পাশে থেকে কাজ করে যেতে পারি সে সহযোগিতা কামনা করি। আজকের এ বিজয় পৌর ১নং ওয়ার্ড বাসীর বিজয়। সকলের আন্তরিকতা ও আমার পক্ষে কাজ করা কর্মীদের কষ্টের অর্জিত এই ফলাফল।
মোঃ নিজাম উদ্দিন শেখ বিজয়ী হবার পর আরো বলেন, পৌর ১নং ওয়ার্ড বাসীর কাছে আমি ঋণী। তাঁদের আস্থার জায়গা থেকে টানা ৪র্থ বারের মত আমাকে নির্বাচিত করেছেন। পৌর ১নং ওয়ার্ড-কে আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করতে আমার চেষ্টা অব্যাহত থাকবে। এ বিজয় গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ড বাসীর বিজয়। আগামী পাঁচটি বছর যাতে সবার পাশে সব সময় থাকতে পারে সেই আশা ব্যাক্ত করেন তিনি।

উল্যেখ থাকে যে,২০০০ সালের ২৬ জুলাই থেকে গোয়ালন্দ পৌরসভার কার্যক্রম শুরু হয়। ততকালীন পৌর প্রশাসক ছিলেন মৃত. আলহাজ্ব নুরুজ্জামান মিয়া। ২০০২ সালের ১৩ই মে প্রথম নির্বাচনে মোঃ নিজাম উদ্দিন শেখ কমিশনার নির্বাচিত হন। সাড়ে ৮ বছর পর ২০১১ সালের ১৭ই জানুয়ারি দ্বিতীয় দফা নির্বাচনেও কাউন্সিলর নির্বাচিত হন মোঃ নিজাম উদ্দিন শেখ। তৃতীয়বারের নির্বাচনে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর ফের কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এবং পরপর টানা চতুর্থবার ২০২১ সালের ১৪ই ফেব্রুয়ারী কাউন্সিলর নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg