শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দ পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে টানা ৪র্থ বারের মত নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

গোয়ালন্দ পৌর ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে টানা ৪র্থ বারের মত নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

রবিবার (১৪ই ফেব্রুয়ারী)চতুর্থ দফায় অনুষ্ঠিত রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে পরপর টানা ৪র্থ বারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।এর আগে পৌরসভা গঠনের পর থেকে গত তিনবারের নির্বাচনেও বিজয়ী হয়েছেন তিনি। শান্তিপূর্ণ পরিবেশে সারাদিন ব্যাপী ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।ভোটার উপস্থিতি ছিলো চোখে পরার মত, বিশেষ করে মহিলা ভোটার ছিল অনেক বেশি।

রোববার (১৪ ফেব্রুয়ারী) ব্যালট পেপারের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে ৩৪৫ ভোটের ব্যবধানে কাউন্সিলর হিসেবে বিজয়ী হন মোঃ নিজাম উদ্দিন শেখ। তাঁর ডালিম প্রতীকের সর্বমোট প্রাপ্ত ভোট হলো এক হাজার একানব্বই (১০৯১) ভোট এবং তাঁর নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ আবু বক্কার সিদ্দিক (উটপাখি) এর প্রাপ্ত ভোট সাতশত ছেচল্লিশ (৭৪৬) ভোট। ১নং ওয়ার্ডের মোট দুই হাজার দুইশত তেইশ (২৪২৩)ভোট। এর মধ্যে ভোট পড়ে এক হাজার আটশো তেহাত্তর (১৮৭৩) ভোট এবং তার মধ্য থেকে ছত্রিশ (৩৬) ভোট বাতিল বলে গণ্য করা হয়।

রোববার রাতে গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারীভাবে কাউন্সিলর হিসেবে মোঃ নিজাম উদ্দিন শেখ-এর নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান। এ সময় তাঁর সাথে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা নিজাম উদ্দীন আহম্মেদ সহ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন দপ্তরের আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজয়ী হওয়ার পর মোঃ নিজাম উদ্দিন শেখ সৃষ্টি কর্তার কাছে শুকরিয়া আদায় করেন এবং ১নং ওয়ার্ড বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পৌর ১নং ওয়ার্ড বাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আগামী পাঁচটি বছর যাতে ১নং ওয়ার্ডের জনগনের পাশে থেকে কাজ করে যেতে পারি সে সহযোগিতা কামনা করি। আজকের এ বিজয় পৌর ১নং ওয়ার্ড বাসীর বিজয়। সকলের আন্তরিকতা ও আমার পক্ষে কাজ করা কর্মীদের কষ্টের অর্জিত এই ফলাফল।
মোঃ নিজাম উদ্দিন শেখ বিজয়ী হবার পর আরো বলেন, পৌর ১নং ওয়ার্ড বাসীর কাছে আমি ঋণী। তাঁদের আস্থার জায়গা থেকে টানা ৪র্থ বারের মত আমাকে নির্বাচিত করেছেন। পৌর ১নং ওয়ার্ড-কে আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তরিত করতে আমার চেষ্টা অব্যাহত থাকবে। এ বিজয় গোয়ালন্দ পৌর ১নং ওয়ার্ড বাসীর বিজয়। আগামী পাঁচটি বছর যাতে সবার পাশে সব সময় থাকতে পারে সেই আশা ব্যাক্ত করেন তিনি।

উল্যেখ থাকে যে,২০০০ সালের ২৬ জুলাই থেকে গোয়ালন্দ পৌরসভার কার্যক্রম শুরু হয়। ততকালীন পৌর প্রশাসক ছিলেন মৃত. আলহাজ্ব নুরুজ্জামান মিয়া। ২০০২ সালের ১৩ই মে প্রথম নির্বাচনে মোঃ নিজাম উদ্দিন শেখ কমিশনার নির্বাচিত হন। সাড়ে ৮ বছর পর ২০১১ সালের ১৭ই জানুয়ারি দ্বিতীয় দফা নির্বাচনেও কাউন্সিলর নির্বাচিত হন মোঃ নিজাম উদ্দিন শেখ। তৃতীয়বারের নির্বাচনে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর ফের কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এবং পরপর টানা চতুর্থবার ২০২১ সালের ১৪ই ফেব্রুয়ারী কাউন্সিলর নির্বাচিত হলেন মোঃ নিজাম উদ্দিন শেখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg