শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে রাজবাড়ীতে পোনামাছ অবমুক্তকরণ ও মাছের খাবার বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৭ জুলাই, ২০২০

0Shares

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে রাজবাড়ীর বালিয়াকান্দিতে সংস্কারকৃত জলাশয়ের সুফল ভোগীদের প্রদর্শনী খামারে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল দুটি প্রদর্শনী খামারে এ পোনামাছ অবমুক্ত করেন।

পরে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্ত্বরে খামারীদের মাঝে মাছের খাদ্য বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী, উপসহকারি প্রকৌশলী ফিরোজ আহম্মদ তপু প্রমুখ।

উপজেলা মৎস্য অফিস জানায়, বালিয়াকান্দি মরা চন্দনা সংস্কার করে সেখানে সুফলভোগীদের মাধ্যমে প্রদর্শনী খামারে মাছ চাষ করা হচ্ছে। দুটি প্রদর্শনী খামারে এদিন আট হাজার পোনা মাছ অবমুক্তকরণ করা হয়। এক টন মাছের খাবার বিতরণ করা হয় সুফলভোগী খামারীদের মাঝে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg