শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দ পৌর নির্বাচনের সকল প্রস্তুতি সম্পুর্ণ, কেন্দ্র কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

জহুরুল ইসলাম হালিম / ২২৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাত পোহালেই চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে গোয়ালন্দ পৌরসভার ভোট গ্রহণ। ১৪ ফেব্রুয়ারি
রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা এ ভোট গ্রহণ চলবে।
ইতোমধ্যেই নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা ও উপজেলা নির্বাচন কমিশন। এই ধাপে গোয়ালন্দ পৌরসভায় ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হবে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, এ পৌরসভায় ৯টি ওয়ার্ডে ৪৯টি ভোটকক্ষে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৬ হাজার ৫’শ ৪৮জন ভোটার। এর মধ্যে ৮ হাজার ২শ ৫৪জন পুরুষ ও ৮ হাজার ২শ ৯৪ জন নারী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এ নির্বাচনে মেয়র পদে ৩জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১জন, সাধারণ কাউন্সিলর পদে ৩০জন মোট ৪৪ জন প্রার্থী অংশ গ্রহণ করছেন।
এই নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে গোয়ালন্দ পৌরসভায় ৯টি কেন্দ্রে ব্যালট বাক্স পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন গোয়ালন্দ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মো. নিজাম উদ্দীন আহমেদ।
এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, গোয়ালন্দ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এর জন্য পুলিশের পাশাপাশি র‌্যাব, ডিবি পুলিশ, বিজিবি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, আনাসারসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করে সব ধরনের প্রস্তুতি সম্পুর্ন করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg