শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে চলন্ত বাসে ডাকাতির প্রস্ততিকালে আন্তজেলা ডাকাত দলের ৭ জন গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দ থেকে চলন্ত বাসে ডাকাতি প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব -৮ এর ফরিদপুর ক্যাম্প।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব -৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের সহকারি পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ রবিউল ইসলাম।
আটককৃতরা হলো- মানিকগঞ্জের ঘিওরের কাউটিয়া গ্রামের মৃত মুন্নাফের ছেলে মো. আব্দুল জলিল(৪০), হরিরামপুরের কালই গ্রামের মো. আহম্মদ আলীর ছেলে মোঃ লিটন(২০), কুকুরহাটি গ্রামের শেখ গফুরের ছেলে মো. শেখ জুয়েল (২০), গাইবান্ধার পলাশবাড়ির মো. মিলন মিয়া (২০), মো. পাপুল ইসলাম (২০), রংপুর পীরগঞ্জের মো. শহিদুল ইসলাম (২০) ও উজ্জল চন্দ্র মহন্ত (২৪)।
প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়ালন্দ ঘাট থানার পদ্মার মোড় নামক ঢাকা মহাসড়কের উপর ১২ ফেব্রুয়ারি দিবাগত মধ্য রাতে চলন্ত একে ট্রাভেলস পরিবহন বাসে ডাকাতির প্রস্তুতির সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত স্কুল ব্যাগ ১ টি, চাপাতি ২ টি, চাকু ৪ টি, মোবাইল ৬টি এবং ১২টি সিমকার্ড উদ্ধার করা হয়।
প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এই ডাকাত দলের সদস্য থাকে ৭-৮ জন। এদের মধ্যে অন্তর্ভূক্ত থাকে একজন প্রশিক্ষিত গাড়ী চালক সে প্রথমে ড্রাইভারকে অস্ত্রের মুখে রেখে গাড়ী নিজ নিয়ন্ত্রনে নেয়। তারপর অস্ত্রের মুখে গাড়ীর যাত্রীদের নিকট হতে বিভিন্ন ধরনের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। আসামীদের জবানবন্দী থেকে আরো জানা যায় যে, তারা গত দেড় মাসে দেশের বিভিন্ন স্থানে ৫ টি ডাকাতির ঘটনা ঘটিয়েছে।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানায় ডাকাতি প্রস্তুত আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে এবং উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেপ্তার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg