শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

গোয়ালন্দে রাজবাড়ী সার্কেলের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

নিজস্ব প্রতিবেদকঃ একটি অরাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী সার্কেল। তারই ৩য় তম জন্মদিন আজ ১২ই ফেব্রুয়ারী। শুক্রবার (১২ফেব্রুয়ারী) কেক কেটে উদযাপন করা রাজবাড়ী সার্কেল-এর জন্মদিন। সারা বিশ্বের কাছে রাজবাড়ী জেলার সৌন্দর্যকে তুলে ধরা হয় এই পেজের মাধ্যমে। এছারা সার্কেল ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা, সেবা, সচেতনতার ব্রত নিয়ে পথ চলছে মানবিক ও সেচ্ছাসেবী এই প্রতিষ্ঠানটি। বিভিন্ন সময় জেলার অসহায় অনেক পরিবারকে নিজস্ব অর্থায়নের সাহায্য সহযোগিতা করেন এই সার্কেল ফাউন্ডেশন। সার্কেল ফাউন্ডেশন দুস্থদের মাঝে হাসি ফোটাতে যেকোনো দুর্যোগে তাদের পাশে গিয়ে দারায় রাজবাড়ী সার্কেল। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে নিয়মিত শিক্ষা বৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণ, টিউশন ফি, ভর্তি সহায়তা সহ এরই মধ্যে নানাবিধ কার্যক্রম হাতে নিয়েছে সার্কেল ফাউন্ডেশন। জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম রাজবাড়ী সার্কেলের মাধ্যমে নিয়মিত মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ ও সামাজিক অপরাধবিরোধী সচেতনতায় বিশেষ ভুমিকা পালন করে যাচ্ছে ফাউন্ডেশনটি।

আজ রাজবাড়ী জেলাব্যাপী প্রতিটি থানায় রাজবাড়ী সার্কেল কেক কেটে জন্মদিন উদযাপন করে। তারই ধারাবাহিকতায় গোয়ালন্দ বাসস্ট্যান্ডে এই কেক কাটার আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি গনেশ পাল, দৈনিক প্রথম আলো প্রতিনিধি রাশেদ রায়হান, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আক্তারুজ্জামান মৃধা, রাজবাড়ী টেলিগ্রাফ সহ-সম্পাদক জহুরুল ইসলাম হালিম, নির্বাহী সম্পাদক আক্তারুজ্জামান রনি, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান সহ অন্যান্য শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীগণ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg