শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

গোয়ালন্দ পৌর নির্বাচনে আজ মধ্যরাত থেকে শেষ হচ্ছে প্রার্থীদের প্রচার-প্রচারণা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম:
রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে শেষ মুহূর্তে চলছে মেয়র প্রার্থী ও কাউন্সিলরদের ব্যাপক প্রচার-প্রচারণা। সরগরম হাট-বাজার থেকে শুরু করে পৌর এলাকার অলিগলি।

আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দিনগত মধ্যরাতে শেষ হবে প্রার্থীদের প্রচার-প্রচারণা। রবিবার (১৪ ফেব্রুয়ারি) ব্যালটের মাধ্যমে ভোট দেবে গোয়ালন্দ পৌরসভাবাসী।

এ নির্বাচনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে। অপরদিকে মাঠে ভোটারদের কাছে ভোট চাইছেন আওয়ামী লীগ (বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী ও জাতীয় পার্টির প্রার্থী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৯টি ভোটকক্ষে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট চলবে।

গোয়ালন্দ পৌরসভায় ১৬ হাজার ৫’শ ৪৮জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ২শ ৫৪ জন ও নারী ভোটার ৮ হাজার ২শ ৯৪ জন।

৯টি ওয়ার্ডে ৩০ জন সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিল ১১জন প্রার্থীর মধ্যে ভোট অনুষ্ঠিত হবে। ভোটে লড়বেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী মো. নজরুল ইসলাম মন্ডল, স্বতন্ত্র শেখ মো. নজরুল ইসলাম ও জাতীয় পার্টির হেলাল মাহমুদ। এর মধ্যে শেখ মো. নজরুল ইসলাম ৩বারের হ্যাট্রিক বর্তমান মেয়র শেখ মো. নিজামের ছোট ভাই শেখ মো. নজরুল ইসলামসহ ৩ মেয়র প্রার্থী। অপরদিকে মো. নজরুল ইসলাম মন্ডল এ নিয়ে দুইবার আওয়ামী লীগ দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে পৌর নির্বাচনে অংশ নিচ্ছেন। এবার তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশাবাদী।

শেখ মো. নজরুল ইসলাম বলেন, সুষ্ঠু নির্বাচন হলে রেকর্ড সংখ্যক ভোট পেয়ে তিনি মেয়র নির্বাচিত হবেন। এ অঞ্চলে মানুষের আস্থা আমার উপরে আছে।

নির্বাচনকে ঘিরে সরকার দলীয় নেতাকর্মীরা বিরামহীন প্রচারণা চালাচ্ছেন নৌকা প্রতীকীকে জয়যুক্ত করতে। শেষ মুহুর্তে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মো. নিজাম উদ্দিন আহমেদ বলেন, নির্বাচনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সবার সহযোগিতা পেলে একটি ভালো নির্বাচন দেওয়া সম্ভব হবে। এবার এমন নির্বাচন হবে যা আগে কখনো জনগন এমন নির্বাচন দেখেনি।

অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশের পাশাপাশি ম্যাজিস্ট্রেট ও বিজিবি থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg