শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

নৌকার বিজয় নিশ্চিত করুন, সর্বোচ্চ সুযোগ সুবিধা দ্রুত নিশ্চিত করা হবে- গোয়ালন্দে শেখ ফজলে ফাহিম

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
আগামী ১৪ই ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা’র নৌকা প্রতীকের মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডল এর বিজয় নিশ্চিত করার লক্ষে শুক্রবার (১২ফোব্রুয়ারী) বিকাল ৩ টায় উপজেলা আ.লীগ কার্যালয়ে যুবলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শেষে শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনছার ক্লাব চত্বরে আ.লীগ সহ সকল সহযোগী সংগঠনের সাথে পথসভা করেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিম এবং তার সফর সঙ্গীরা।

মতবিনিময় সভায় উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. মোস্তফা মুন্সীর সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক বিপ্লব ঘোষ এর সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সালুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শেখ ফজলে ফাহিম এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি জিল্লুল হাকিম ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।

আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এ্যাড. শফিকুল ইসলাম, আ.লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আ.লীগের সহসভাপতি শহিদুল ইসলাম খাঁনসহ ছাত্র লীগ, যুব লীগ, সেচ্ছাসেবক লীগ,কৃষক লীগ ও সহযোগী সংগঠনের অন্যন্যা নেতৃবৃন্দ।

মতবিনিময় ও পথসভায় এক পর্যায়ে নির্বাচনী বক্তব্যে শেখ ফজলে ফাহিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষ আজ নৌকার উপর ভরসা রাখছে। এই পৌরসভায় ৩ বাজেটে ১০০ কোটি টাকা আনার সর্বোচ্চ চেষ্টা করব ইনশাআল্লাহ্। পৌরসভার মধ্যে সকল প্রকার পানি নিষ্কাশন ব্যাবস্থা ও ড্রেনেস ব্যাবস্থা দ্রুত সমাধান করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg