সাংবাদিকদের সাথে গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন-এর আয়োজনে আসন্ন ১৪ই ফেব্রুয়ারী গোয়ালন্দ পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মন্ডল সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন।

শুক্রবার (১২ই ফেব্রুয়ারী) সকাল ১০ঃ৩০ মিনিটের সময় গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম বাতেন-এর নিজ কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোস্তফা মুন্সি, পৌর নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী ও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ফকির আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাদল বিস্বাসসহ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন রাজবাড়ী টেলিগ্রাফ এর সহ সম্পাদক জহুরুল ইসলাম (হালিম), ফিরোজ আহমেদ , স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফ সহ গোয়ালন্দ উপজেলার প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। তিনি স্বতন্ত্র মেয়র শেখ মোঃ নিজামের সমালোচনা করে আরো বলেন, নিজাম বিগত দিনে পৌরসভাকে কোন উন্নয়ন করতে পারেন নি, রাস্তা ঘাট, ড্রেনেজ ব্যাবস্থা কোন কিছুরি অবকাঠামোগত উন্নয়ন করতে পারেন নাই। তাই নৌকাকে বিজয়ী করে সকল অবকাঠামোগত উন্নয়ন ঘটাতে সকলের প্রতি অনুরোধ জানান।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মন্ডল বলেন, আমি মেয়র নির্বাচিত হলে মেয়র পিতা না হয়ে সকলের পাশে থেকে সেবক হিসেবে কাজ করতে চাই। অসহায় মানুষের জন্য ভালো কিছু কাজ করতে চাই। অবহেলিত প্রথম শ্রেণির পৌরসভাকে উন্নয়নের ছোঁয়া দিতে চাই।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg