শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

পদ্মায় ধরা পড়লো ৪১ হাজার টাকা দামের বাগাইর

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন

 

ফিরোজ আহম্মেদ , গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৫ নং ফেরি ঘাট এলাকার পদ্মা নদী থেকে ৩৪ কেজি ২শ গ্রাম ওজনের একটি বাগাইড় মাছ ধরা পড়েছে ।
শুক্রবার (১২ই ফেব্রুয়ারী) ভোররাতে সাদ্দাম হালদারের জালে এ বাগাইর মাছটি ধরা পড়ে।

মাছটি বিক্রির উদ্দেশ্যে দৌলতদিয়া বাইপাস সড়কের পাশে দেলোয়ার সরদারের আড়তে নেয়া হলে ফেরি ঘাটের স্থানীয় মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা মাছটি উন্মুক্ত নিলামের মাধ্যমে ১হাজার ২শ টাকা কেজি দরে মোট ৪১ হাজার টাকায় ক্রয় করেন। এ সময় মাছটি দেখতে স্থানীয় উৎসুক জনতা ভীড় করেন।

মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা জানান, এই বাগাইড় মাছটি আমি ১হাজার ২শ টাকা কেজি দরে কিনেছি এবং কিছু টাকা বেশি দ্বরে বিক্রি করার উদ্দেশ্যে বিভিন্ন জায়গার বড় বড় মাছ ব্যাবসায়ীদের সাথে মুঠোফোনে যোগাযোগ করছি। অনেক দিন পর বড় এই বাগাইর মাছটি পেয়ে ভালই লাগছে।

জেলে সাদ্দাম হালদার বলেন, দীর্ঘদিন ধরে নদীতে জাল ফেলে আসছিলাম কিন্তু মাছ পাচ্ছিলাম না। অনেক দিন পর বড় এই মাছটি ধরা পড়ায় আমি অনেক খুশি এবং মাছটি ভাল দাম পাওয়ায় আমি আনন্দিত।

এই প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রেজাউল শরীফ জানান, এখন পদ্মা নদীতে ইলিশ মাছের আকাল থাকলেও বড় বড় বাগাইড়, বোয়াল, কাতল সহ নানান প্রজাতির মাছ পাওয়া যাচ্ছে। তবে মিঠা পানির সুস্বাদু এত বড় মাছ নদীতে এখন খুব একটা দেখা যায় না। এ ধরনের মাছ সাধারণত ফ্যাসন, দশন, কৌনা, কচাল ও চাকা ওয়ালা ঘাইলা ব্যার জালে ধরা পড়ে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg