শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে দেশীয় অবৈধ মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ীর গোয়ালন্দে দেশীয় অবৈধ মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

১০ ফেব্রুয়ারি বুধবার রাত ৮ টায় দৌলতদিয়া মডেল হাইস্কুলের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে এক এজাহারে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, উত্তর দৌলতদিয়া আফসার শেখের পাড়ার মৃত আজগর আলী শেখের ছেলে মো. বাচ্চু মিয়া (৩১), উত্তর দৌলতদিয়া ওমর আলী মোল্লার পাড়ার মৃত আজগর আলী সরদারের ছেলে মো. খলিল সরদার (৩৭)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মামুন মিয়া ও এসআই ইনছান আলী মোল্লা সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া মডেল হাইস্কুলের পাশে আরিফের মুদি দোকানের সামনে পাকা রাস্তার পাশ থেকে দেশীয় অবৈধ মদ সরবরাহ করার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল্ তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীদয় পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃতদের বিরূদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg