শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

পাংশা আ.লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলামের সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 38
    Shares

রাজবাড়ী পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন মাছপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ। ৯ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকবর আলী প্রামানিক, মুনতাজ আলী মোল্লা ইউপি সদস্য ও সভাপতি ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারণ জনগণ।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বলেন,বিএনপি, জামায়াত শিবিরের একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এই মিথ্যা সংবাদ প্রকাশ করেছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এই মিথ্যা তথ্য প্রচার করা থেকে বিরত থাকুন। পরবর্তীকালে এই মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg