শিরোনাম
রাজবাড়ীর নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা জানালেন আর এস কে ইনস্টিটিউশন ১৯৯৮ এস.এস.সি ব্যাচ মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা

রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares

জহুরুল ইসলাম হালিম :
রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার আজ ৭ ফেব্রুয়ারি রবিবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালে কোভিড-১৯ উদ্বোধন অনুষ্ঠানে প্রথম টিকা নেন।

এ সময়ে উপস্থিত ছিলেন রাজবাড়ী ১আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনসহ জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ও সংশ্লিষ্ট সকলে।

বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার বলেন, টিকা নিয়ে অনেকেই অনেক রকম গুজব ছড়াচ্ছে। আমি ব্যক্তিগত ভাবে এইসব গুজব এ কান না দিয়ে সবাইকে টিকা নিতে উৎসাহ জানাই ও নিজেই সিদ্ধান্ত নেই যে আমিই নেব প্রথম টিকা, এটার বাস্তবায়ন করতেই আমার আজ টিকা নেওয়া ও কোভিড-১৯ এর হাত হইতে রক্ষা পাওয়া চেষ্টা। সবাইকে অনুরোধ করছি আপনারা সবাই দ্রুত রেজিষ্ট্রেশন করে সময় মত কোভিড-১৯ টিকা নিন ও দেশকে কোভিড-১৯ মুক্ত রাখতে দেশ ও দেশের মানুষকে সহায়তা করুন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg